Techno Header Top and Before feature image

মোবাইল ও প্রফেশনাল ফটোগ্রাফির দূরত্ব কমাবে ভিভো এক্স৭০প্রো

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : চলতি বছর বাংলাদেশে ভিভোর সর্বশেষ ফ্ল্যাগশিপ ফোন ভিভো এক্স৭০প্রো (৫জি) । বিখ্যাত লেন্স নির্মাতা প্রতিষ্ঠান জেইসের সাথে সমন্বয় করে নির্মিত হল এই ফোন ।

ভিভো বাংলাদেশের সেলস ডিরেক্টর শ্যারন বলেন, ‘অপটিকস ও অপটো-ইলেকট্রনিক্সের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান জেইস ও ভিভো’র পার্টনারশীপ মোবাইল ফটোগ্রাফিতে গ্রাহকদের অসাধারণ অভিজ্ঞতা দেবে। ভিভো এক্স৭০প্রো র মাধ্যমে ভিভো অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে মোবাইল ও প্রফেশনাল ফটোগ্রাফির দূরত্ব কমিয়ে এনেছে।’

এতে রয়েছে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। রিয়ার-কোয়াড ক্যামেরা অ্যারেতে থাকছে ৫০ মেগাপিক্সেল+ ১২ মেগাপিক্সেল+ ১২ মেগাপিক্সেল+ ৮ মেগাপিক্সেলের ক্যামেরা সেটআপ ; যা ছবিকে বাস্তবের মত করে তুলতে সহায়তা করে।

আরো আছে আকর্ষণীয় ও ক্লাসিক পোর্ট্রটে ফিচারস। এই ডিভাইসে জেইসের চারটি দুর্দান্ত পোট্রেট লেন্স ফিল্টার্ডম ব্যবহার করা হয়েছে। এগুলো হলো – বায়োটার, ডিস্ট্যাগন, প্লানার এবং সোনার। জেইস টি কোটিং প্রযুক্তি। ছবি তোলার সময় যা আলোর প্রতিফলন হ্রাসে কাজ করে, আলোর প্রতিফলনকে স্বচ্ছ করে লেন্সের মাধ্যমে ছবির ঘোস্টিং এবং নয়েজ কমিয়ে আনে। ডিভাইসটির রিয়ার-কোয়াড ক্যামেরা অ্যারেতে জেইসের লোগো এবং জেইস টি কোটিং এর লেবেল বসানো আছে।

ফাইভ জি প্রযুক্তির এই ফোনে স্থির ছবি বা ভিডিও ধারণের জন্য ভিভো এক্স৭০ প্রো (৫জি)’তে আল্ট্্রা-সেন্সিং গিম্বল ক্যামেরা এবং গিম্বল স্ট্যাবিলাইজেশন ৩.০ প্রযুক্তি ব্যবহার করা হয়েছে । আছে ভিআইএস ৫-অ্যাক্সিস আল্ট্রা স্টেবল ভিডিও প্রযুক্তি যা গিম্বল স্ট্যাবিলাইজেশন এর ফলে দুর্দান্ত ছবি তোলা এবং ভিডিও অভিজ্ঞতা দেয়।

মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ ভিভো চিপ ব্যবহৃত এই ফোনে রয়েছে ৪৪৫০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সাথে ৪৪ওয়াট ফ্ল্যাশচার্জ প্রযুক্তি। স্মার্টফোনটির ডিসপ্লে ৬ দশমিক ৫৬ ইঞ্চি।


এছাড়া ভিভো এক্স৭০ প্রো (৫জি)-তে আছে ফানটাচ ওএস ১২। মাল্টিটাস্কিংকে সহজ করবে স্মল উইন্ডো ফিচার। আরো আছে,ন্যানো মিউজিক প্লেয়ার, যা ব্যবহারকারীদের ডিফল্ট মিউজিক প্লেয়ারের পাশাপাশি স্পটিফাই এবং জুক্স এর মতো বিভিন্ন অ্যাপ থেকে তাদের পছন্দের সঙ্গীতে অ্যাক্সেস করতে সরাসরি হেল্প করে।

ভিভো এক্স৭০ প্রো এর দাম ৭২,৯৯০ টাকা।

আরও পড়ুন

অনলাইন ও অফলাইনে সেবা বাড়াল ভিভো

গ্রাহকের কাছে ভিভো স্মার্টফোন পৌঁছে দেবে ই-কুরিয়ার

আসছে দ্বিতীয় প্রজন্মের নতুন স্মার্টফোন ভিভো এক্স৭০প্রো

টিটি / ১১ অক্টোবর / ২০২১

*

*

আরও পড়ুন