Techno Header Top and Before feature image

আসছে দ্বিতীয় প্রজন্মের নতুন স্মার্টফোন ভিভো এক্স৭০প্রো

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ভিভো কিছুদিনের মধ্যে বাজারে নিয়ে আসছে দ্বিতীয় প্রজন্মের নতুন স্মার্টফোন ভিভো এক্স৭০প্রো। প্রফেশনাল ফটোগ্রাফিকে আরো দুর্দান্ত করতে আবারও কার্ল জেইসের সাথে কাজ করে এনেছে বেশ কিছু অ্যাডভান্স ফিচার।  

নতুন এই ফোনে মোবাইল ফটোগ্রাফিতে ব্যবহার করা হয়েছে দুইটি এক্সক্লুসিভ ফিচার। 

দ্রুত ফোকাস ও কম আলোতে ভালো ছবি তোলার জন্য এক্স৭০প্রো-তে ব্যবহার করা হয়েছে আলট্রা সেন্সিং গিম্বল ক্যামেরা প্রযুক্তি। জানা গেছে, স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে এক্সক্লুসিভ কালার ফিল্টার অ্যারে টেকনিক যা রং আর আলোর সমন্বয়কে আরো চমৎকার করবে। 

এছাড়া ভিভো এক্স৭০প্রো জেইস টি কোটিং সার্টিফিকেশন স্ট্যান্ডার্ড নিয়ে আসছে। টি দিয়ে বোঝানো হয়েছে ট্রান্সমিশন লেয়ার। এর মাধ্যমে ছবি তোলার সময় বিষয়বস্তুর ওপর দৃশ্যমান আলো ও রঙের সমন্বয়কে তুলে ধরবে। এটি প্রকৃত চিত্র তুলে ধরতে, রাতের আঁধারে পরিচ্ছন্ন ছবি তুলতে কাজ করবে।

ফটোগ্রাফিতে বিভিন্ন বাধা দূর করতে কাজ করবে এসব ফিচার। কম আলো, স্থির না থাকার বিষয়গুলো দারুণ ছবি তোলার ক্ষেত্রে বাধা সৃষ্টি করে, পরিচ্ছন্ন আসে না। জেইসের অপটিক্যাল টেকনোলজির মাধ্যমে ভিভো এক্স৭০প্রো’তে ব্যবহৃত প্রযুক্তি দূর করবে এই সব ধরণের বাধা।  

স্মার্টফোনের ক্যামেরা প্রযুক্তি গত কয়েক বছরে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। বদলে দিয়েছে স্মার্টফোন ইন্ডাস্ট্রির গতিপ্রকৃতি। ছবি তুলে দারুণ মুহূর্তগুলো ধরে রাখা, ডেইলি লাইফ স্টাইল মেইনটেইন করা, এবং কন্টেন্ট বানানোর ক্ষেত্রে স্মার্টফোনের ওপর নির্ভরতা বাড়ছে।  

স্মার্টফোন ব্যবহারকারীদের এই সৃজনশীলতা বাড়াতে ও চাহিদার কথা মাথায় রেখে প্রতিনিয়ত কাজ করছে শীর্ষস্থানীয় গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। 

টিটি / ৫ অক্টোবর / ২০২১

আরও পড়ুন

অনলাইন ও অফলাইনে সেবা বাড়াল ভিভো

ভিভো ওয়াই ২১ কিনলে পুরস্কার ১০ লাখ টাকা

৫জি স্মার্টফোনে দ্রুত বর্ধনশীল ব্র্যান্ড ভিভো : স্ট্রাটেজি অ্যানালিটিকস

*

*

আরও পড়ুন