ICT top Header

নিরাপদ ব্রাউজিংয়ে ম্যাক্সথন অ্যাপস

cloud_techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বিশ্বজুড়ে ৬০ কোটির বেশিবার ডাউনলোড হযেছে ম্যাক্সথন ক্লাউড ব্রাউজার। অন্যতম নিরাপদ এবং গতিসম্পন্ন এ অ্যাপসটি স্বয়ংক্রিয়ভাবে যে কোনো স্ক্রিন সাইজের রেজুলেশন অপটিমাইজ করে নেয় ব্রাউজ করার জন্য।

ম্যাক্সথন অ্যান্ড্রয়েড ওয়েব ব্রাউজারটির শুধু অ্যান্ড্রয়েড নয়, পিসি, আইফোন, আইপ্যাড, আই টাচ, আই ম্যাক, ম্যাকবুক, কিন্ডল ফায়ার এবং ব্ল্যাকবেরি ভার্শনও রয়েছে। সাত ইঞ্চি আকারের ট্যাবলেট এবং গুগল নেক্সাস ৭ এর জন্যও বিশেষ অপটিমাইজেশন ফিচার রয়েছে এতে।

cloud_techshohor

ম্যাক্সথনের আরও কিছু চমৎকার ফিচার রয়েছে। মাই ক্লাউড ট্যাবস নামের ফিচারের মাধ্যমে যে কোনো ডিভাইস থেকে ট্যাবগুলো একই সাথে নিয়ন্ত্রন করা যাবে। ক্লাউড পুশের মাধ্যমে টেক্সট, ইমেজ, লিঙ্ক এবং ট্যাব যে কোনো ডিভাইসে আদান-প্রধান করা যাবে খুব সহজেই।

শুধু তাই নয়, সেভ করা বুকমার্ক ও পাসওয়ার্ড পৃথিবীর যে কোনো প্রান্ত থেকে অনায়াসে এক্সেসেস করা যাবে সিংক ফিচারের মাধ্যমে। রয়েছে নিরাপদ ব্রাউজিংয়ের জন্য প্রাইভেট ব্রাউজিং।

রিডার মুডের মাধ্যমে আর্টিকেল যে কোনো সাইজে জুম ইন ও জুম আউট করার পাশাপাশি বিরক্তিকর বিজ্ঞাপনগুলোও দূর করা যাবে। ফুল স্ক্রিন ব্রাউজিং, ব্রাইটনেস কমানো-বাড়ানো, অনেকগুলো সার্চ ইঞ্জিন সিলেক্ট করা, অটো রোটেশন অফ করাসহ অনেক অনেক কাজের ফিচারও রয়েছে এতে। এ ছাড়াও রয়েছে অসাধারণ সব এড অনস যুক্ত করার সুবিধা।

ডাউনলোড

মাত্র ৬ মেগাবাইটের ফ্রি ব্রাউজারটি ডাউনলোড করা যাবে এ ঠিকানা থেকে। http://goo.gl/Pcp5O

– প্রযুক্তি বিষয়ক ওয়েবসাইট অবলম্বনে হাসান যোবায়ের

*

*

আরও পড়ুন