Techno Header Top and Before feature image

এমটবের নতুন সভাপতি বাংলালিংক সিইও এরিক অস

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : মোবাইল অপারেটরদের সংগঠন অ্যাসোসিয়েশন অব মোবাইল টেলিকম অপারেটরস অব বাংলাদেশ বা এমটবের নতুন সভাপতি হয়েছেন বাংলালিংকের সিইও ও প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অস।

মোবাইল অপারেটর রবি থেকে বিদায়ী সভাপতি মাহতাব উদ্দিন আহমেদের পদত্যাগের সিদ্ধান্তের ফলে নতুন সভাপতি হিসেবে তিনি নির্বাচিত হয়েছেন।

এরিক মাহতাব উদ্দিনের পরিবর্তে চলতি মেয়াদে মার্চ ২০২২ পর্যন্ত সভাপতির দায়িত্ব পালন করবেন ।

বুধবার এক ভার্চুয়াল সভায় এমটব বোর্ড সদস্যরা রবির ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা এবং চিফ ফিনান্সিয়াল অফিসার এম রিয়াজ রাশিদকে বোর্ডের পরিচালক হিসেবে স্বাগত জানানোর পাশাপাশি মাহতাব উদ্দিন আহমেদকে ধন্যবাদ জানান।

এমটব সভাপতি এরিক অস বলেন, ‘টেলিকম খাত দেশের সার্বিক অবকাঠামোর ডিজিটালাইজেশন ও উন্নয়নের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখে আসছে। এমটব-এর পক্ষ থেকে আমরা টেলিকম খাত ও সামগ্রিকভাবে দেশের উন্নয়নকে ত্বরান্বিত করার লক্ষ্যে সরকার, নিয়ন্ত্রণকারী সংস্থা, নীতি নির্ধারক ও অন্যান্য অংশীদারদের সাথে তারা কাজ করে যাবেন।

এমটব সহ-সভাপতি ইয়াসির আজমান বলেন, এই খাতের নিয়ন্ত্রকদের সাথে কাজ করে বিরাজমান সমস্যাগুলো চিহ্নিত করতে ও ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের এই যাত্রাকে ত্বরান্বিত করতে অবদান রাখতে পারবেন তারা।

*

*

আরও পড়ুন