Techno Header Top and Before feature image

পদত্যাগ করলেন রবি সিইও

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দায়িত্ব হতে সরে দাঁড়ালেন রবির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাহতাব উদ্দিন আহমেদ।

রবিতে তাঁর দায়িত্বের মেয়াদ আনুষ্ঠানিকভাবে ২০২১ সালের ৩১ অক্টোবর পর্যন্ত হলেও তিনি ছুটিতে যাচ্ছেন । তাঁর দায়িত্বে না থাকার এই সিদ্ধান্ত তাৎক্ষণিকভাবে কার্যকর হচ্ছে।

রবি জানায়, অপারেটরটির প্রধান আর্থিক কর্মকর্তা (সিএফও) এম রিয়াজ রশিদ কোম্পানির ভারপ্রাপ্ত সিইও হিসেবে এ সময়ে দায়িত্ব পালন করবেন।

মাহতাব উদ্দিন আহমেদ ৫ বছর ধরে রবির এমডি ও সিইও’র দায়িত্ব পালন করে আসছিলেন।

রবির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান থায়াপারান সাঙ্গারাপিল্লাই দেশের শীর্ষ ডিজিটাল কোম্পানি হিসেবে রবিকে প্রতিষ্ঠায় মাহতাবের দৃঢ় ভূমিকার জন্য পরিচালনা পর্ষদের পক্ষ হতে তাঁকে ধন্যবাদ জানিয়েছেন।

দায়িত্ব পালনে পূর্ণ সহযোগিতার জন্য ডাক ও টেলিযোগাযোগ বিভাগ, আইসিটি বিভাগ, বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি), বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি), ঢাকা স্টক এক্সচেঞ্জ, চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ, রবি’র সহকর্মী ও ব্যবস্থাপনা পর্ষদ, ব্যবসায়ী সম্প্রদায়, গণমাধ্যম এবং সর্বোপরি গ্রাহকদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন মাহতাব উদ্দিন আহমেদ।

৪-জি সেবায় রবিকে ভালো স্থানে নেওয়া, রবি-এয়ারটেল মার্জার সম্পন্নকরণ, পুঁজিবাজারে আইপিও’র মাধ্যমে রবি’র তালিকাভুক্তি, ডিজিটাল অগ্রযাত্রায় বিভিন্ন যুগান্তকারী পদক্ষেপ তাঁর সাফল্যের কিছু উদাহরণ।

*

*

আরও পড়ুন