vivo Y16 Project

রবির ডিজিটাল হেলথকেয়ার প্লাটফর্ম আজিয়াটার রোল মডেল

রবির লোগো। ছবি : সংগৃহীত

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : করোনাকালে কর্মীদের স্বাস্থ্য সুরক্ষায় রবির স্বাস্থ্যবিষয়ক উদ্ভাবনী ডিজিটাল সল্যুশনকে রোল মডেল হিসেবে স্বীকৃতি দিয়েছে আজিয়াটা গ্রুপ বারহাদ।

ডিজিটাল মাধ্যমে কর্মীদের স্বাস্থ্য সংক্রান্ত তথ্য সংগ্রহে রবির এ উদ্ভাবনী  উদ্যোগ বিভিন্ন দেশে ছড়িয়ে থাকা আজিয়াটার বেশ কয়েকটি অপারেটিং কোম্পানিকে অনুরূপ সল্যুশন গ্রহণে অনুপ্রাণিত করেছে।

রবি জানায়, রবি একটি অভ্যন্তরীণ ডিজিটাল হেলথকেয়ার প্ল্যাটফর্ম তৈরি করেছে যেখানে কর্মীরা প্রতিদিন তাদের এবং তাদের পরিবারের সদস্যদের স্বাস্থ্য সম্পর্কিত তথ্য প্রদান করতে পারেন। একই সাথে যে কোন ধরণের তাৎক্ষণিক সহায়তার জন্য জরুরী বাটন ক্লিক করে রবি’র এইচআর টিমের সাথে তাৎক্ষণিকভাবে যোগাযোগ করতে পারেন। হেলথকেয়ার প্ল্যাটফর্ম থেকে প্রাপ্ত মতামতের উপর ভিত্তি করে অসুস্থ অথবা ঝুঁকিপূর্ণ অবস্থার কথা রিপোর্ট করা কর্মীদের সাথে এইচআর টিম যোগাযোগ করে।

Techshohor Youtube

হেলথকেয়ার প্ল্যাটফর্র্ম এবং চেক ইন্সের মাধ্যমে কর্মীদের প্রত্যেকের আলাদা আলাদা করে নেয়া রিপোর্টগুলো সংক্ষিপ্ত করার মাধ্যমে একটি স্বাস্থ্য ড্যাশবোর্ডে রাখা হয়। পরবর্তীতে এর মাধ্যমে মহামারী চলাকালীন বাড়ি থেকে কর্মরত কর্মী এবং তাদের পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য নিশ্চিত করা হয়ে থাকে।

*

*

আরও পড়ুন

vivo Y16 Project