লাখ টাকা পুরস্কারের ভিভো ঈদ ক্যাম্পেইন শেষ হলো

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ঈদ-উল-আজহাকে সামনে রেখে চমকপ্রদ এক অফারের ঘোষণা দিয়েছিলো গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো।

যেখানে ভিভো স্মার্টফোন কিনে অনলাইন লটারিতে অংশ নিলেই গ্রাহকরা চমৎকার সব পুরস্কার জেতার সুযোগ পেয়েছেন। 

ভিভোর এই ঈদ ক্যাম্পেইন শুরু হয়েছে ১৩ জুলাই । যা শেষ হয়েছে সোমবার ।

Techshohor Youtube

ভিভো জানায়, পুরস্কারগুলোর মধ্যে গ্র্যান্ড প্রাইজ বিজয়ী পাচ্ছেন এক  লাখ টাকা পুরস্কার।

এছাড়া প্রথম পুরস্কার হিসেবে ফ্রিজ, দ্বিতীয় পুরস্কার এয়ার কুলার, তৃতীয় পুরস্কার ৫০০ টাকা, চতুর্থ পুরস্কার একটি আকর্ষণীয় ভিভো ব্যাকপ্যাক এবং পঞ্চম পুরস্কার হিসেবে ছিলো একটি ভিভো ছাতা। আরও  ছিলো সকল নতুন গ্রাহকদের জন্যে নিশ্চিত ডেটা অফার।

দেশের যেকোনো ভিভো স্টোরে গিয়ে এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে পেরেছেন গ্রাহকরা। যেকোনো গ্রাহক সেখান থেকে যেকোনো মডেলের একটি ভিভো ফোন কিনেই লটারিতে অংশ নিতে পেরেছেন। প্রতিটি বিক্রেতার কাছেই ভিভো বাংলাদেশের পক্ষ থেকে একটি বিশেষ লিংক শেয়ার করা ছিলো। স্মার্টফোনটি কেনার পর কিছু তথ্য ওই লিংকে দিলেই জানা যাচ্ছে কি জিতলেন ওই ক্রেতা।

এই ক্যাম্পেইনটি সম্পর্কে ভিভো বাংলাদেশের সেলস ডিরেক্টর শ্যারন জানিয়েছেন, ‘বাংলাদেশে ভিভোর তিন বছরের কাজ করার অভিজ্ঞতায় বলা যায়, এদেশের মানুষেরা খুবই উৎসব প্রিয়। আর উৎসবের সময়টাতে স্মার্টফোনের চাহিদাও থাকে অনেক বেশি। গ্রাহকদের উৎসবের আনন্দটাকে আরও বাড়িয়ে দিতেই এই ঈদ ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছিলো। 

আরও পড়ুন 

১৭ হাজার ৯৯০ টাকায় ভিভোর গেইমিং স্মার্টফোন

ই-কমার্স প্লাটফর্ম খুলছে ভিভো

মাসে একদিন ‘ভিভো সার্ভিস ডে’

ভিভো ওয়াই২০ : গেইম চলবে ১১ ঘণ্টা

*

*

আরও পড়ুন