Techno Header Top and Before feature image

ভিভোর দুই মডেলের স্মার্টফোনে ডিসকাউন্ট

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ভিভোর ওয়াই৫১ এবং ভি২০এসই মডেলের স্মার্টফোনে ডিসকাউন্ট দেয়া হয়েছে।

২০০০ টাকা কমে এ দুটি মডেলের হ্যান্ডসেট কিনতে পারবেন গ্রাহকরা।

ভিভো ওয়াই৫১ এর দাম ছিলো ২১ হাজার ৯৯০ টাকা । ডিসকাউন্টের পরে এটি এখন পাওয়া যাবে ১৯ হাজার ৯৯০ টাকায়। আর ভিভো ভি২০এসই এখন পাওয়া যাবে ২২ হাজার ৯৯০ টাকায় । আগে এর দাম ছিলো ২৪ হাজার ৯৯০ টাকা।

স্মার্টফোন দু’টিতেই ৮জিবি র‌্যামের পাশাপাশি ১২৮ জিবি রম রয়েছে। দুইটি ফোনের রম’ই ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যায় । যার জন্যে ভিভো ওয়াই৫১ এবং ভি২০এসই বাজারে বেশ প্রশংসিত হয়েছিলো ।

ওয়াই৫১ স্মার্টফোনে রয়েছে ১৮ ওয়াটের ফ্ল্যাশচার্জিং সুবিধা ।  ফলে স্মার্টফোনটি এক ঘন্টায় ৭০ শতাংশ চার্জ হবে। এতে আরও রয়েছে রিভার্স চার্জিং সিস্টেম, যা ব্যবহার করে অন্যান্য যেকোনো স্মার্টফোন অনায়াসে চার্জ করা সম্ভব। আর ভি২০এসইতে আছে ৩৩ ওয়াটের ফ্ল্যাশচার্জ, যা স্মার্টফোনটিকে মাত্র ৩০ মিনিটে ৬২ শতাংশ চার্জ করতে সক্ষম ।

ভিভো ওয়াই৫১ এর সেলফি ক্যামেরাটি ১৬ মেগাপিক্সেলের। এর পেছনে তিনটি ক্যামেরা রয়েছে। মেইন ক্যামেরাটি ৪৮ মেগাপিক্সেলের । আর ভি২০ এসই’র সেলফি ক্যামেরাটি ৩২ মেগাপিক্সেলের । পেছনে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের মেইন ক্যামেরার সঙ্গে ৮ মেগাপিক্সেল সুপার ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং দুই মেগাপিক্সেলের সুপার ম্যাক্রো ক্যামেরা ।

ভিভো ওয়াই৫১ স্মার্টফোনটি ৫০০০ মিলিএম্পিয়ার ব্যাটারির এবং ভি২০এসই -তে রয়েছে ৪১০০ মিলিএম্পিয়ার ব্যাটারি ।

ভিভো বাংলাদেশের সেলস ডিরেক্টর শ্যারন বলেন, ‘উৎসবকে সামনে রেখে ভিভো সবসময়ই গ্রাহকদেরকে বিভিন্ন ধরণের চমৎকার সব অফার দিয়ে থাকে। তবে এ বছর একটু আগেই এই ক্যাম্পেইন শুরু করা হয়েছে। যাতে গ্রাহকরা ভিভো স্মার্টফোন এবং অফার সম্পর্কে আরও  ভালোভাবে জেনেশুনে বা যাচাই করে কেনাকাটা করতে পারেন।

*

*

আরও পড়ুন