Techno Header Top and Before feature image

ভি২১ই নিয়ে বাজার মাতানোর আশা ভিভোর

Sheikhrussel day

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : শিগগিরই আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের বাজারে আসছে ভিভোর নতুন স্মার্টফোন  ভি২১ই।

ভি-সিরিজ স্মার্টফোনের এই সর্বশেষ সংযোজনে বাজার মাতাবে বলে আশা করছে ব্র্যান্ডটি।

ভিভো জানায়, ভি২১ই ফোনের সামনের ক্যামেরায় ৪৪ এমপি আই অটোফোকাস যুক্ত করা হয়েছে ।  এটি এআই নাইট পোর্ট্রেটের সাথে মিলে আরও উন্নত ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফির অভিজ্ঞতা অর্জনে সহায়ক হবে । সামনের ক্যামেরাতে থাকছে উন্নত অটোফোকাস প্রযুক্তি যা বাজারে থাকা অন্যান্য বেশ কয়েকটি স্মার্টফোনের ফ্রন্ট ক্যামেরার তুলনায় অনন্য।

ভিভো বাংলাদেশের প্রোডাক্ট ডিরেক্টর মি. ডেভিড লী বলেন, ‘ভিভোর বার্ষিক ভি সিরিজ গ্রাহকদের পাশাপাশি ভিভোর প্রত্যেক কর্মীদের জন্যই আনন্দের উৎস। ভি সিরিজের মাধ্যমে অধিক গ্রাহকদের সাথে যোগাযোগের সুযোগ হয়েছে, বিশেষ করে তরুণদের যারা সাশ্রয়ী মূল্যে উন্নত প্রযুক্তি খুঁজছে। ভি২১ এর সিরিজের অংশ হিসেবে, ভিভো গ্রাহকদের জন্য ভিভো ভি২১ই হবে উপহার।

‘ভিভো নিজেকে ফটোগ্রাফি কেন্দ্রিক স্মার্টফোন ব্র্যান্ড হিসাবে প্রতিষ্ঠিত করছে এটি কোনও নতুন সংবাদ নয়। ভি২১ই কেবলমাত্র একটি আধুনিক ক্যামেরা সিস্টেমে সজ্জিত নয়, যা গ্রাহকদের প্রত্যাশা পূরণ করতে পারে । এটি নিশ্চিত করে ফটোগ্রাফিকে আরও আকর্ষণীয় করে তোলার। বাংলাদেশের গ্রাহকরা ভিভো ভি২১ই’কেও তাদের পছন্দের শীর্ষে রাখবেন বলে আশা।’

ব্র্র্যান্ডটি বলছে, স্মার্টফোনটিতে ৪কে মানের চিত্র এবং ভিডিও ক্যাপচারের জন্য দুর্দান্ত ক্যামেরা সিস্টেম থাকবে। পেশাদার-গ্রেড ফটোগ্রাফির ক্ষেত্রে ভি২১ই ব্লগারদের  এবং বিভিন্ন ব্যবহারকারীদের প্রতিটি মুহূর্ত ভাগ করে নেওয়ার জন্য আদর্শ সঙ্গী হিসেবেই বিবেচিত হবে । ভি সিরিজের উত্তরাধিকার হিসেবে ভি২১ই -তেও  থাকছে আলট্রা স্লিম ডিজাইন যার দৈর্ঘ্য মাত্র ৭.৩৮ মি.মি পাতলা এবং ওজন ১৭১ গ্রাম। নতুন ভি২১ই এর নান্দনিক ডিজাইন এবং চমকপ্রদ রং গ্রাহকদের আকৃষ্ট করবে।

মি. ডেভিড লী বলছেন, ‘যেহেতু ভিভোর ক্যামেরা সিস্টেমে অনেক ধরণের হার্ডওয়্যার রয়েছে, তাই এটা নিশ্চিত স্মার্টফোনের নকশাটি ত্রুটিবিহীন । দেখতে সুন্দর এমন একটি ফোন যা গ্রাহকদের পাওয়ার-প্যাকড পারফরম্যান্স সরবরাহ করবে। আধুনিক গ্রাহকদের এই চাহিদার আশ্বাস দিতে সক্ষম হবে ভিভো ভি ২১ই।’ভি২১ই দেশের স্মার্টফোন বাজারে সাড়া ফেলবে বলেই ধারণা করছেন সংশ্লিষ্টরা ।

*

*

আরও পড়ুন