vivo Y16 Project

প্রায়োরিটি স্টোর আনলো ইভ্যালি

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : গ্রাহকদের আরও উন্নত এবং দ্রুত সেবা দিতে ‘প্রায়োরিটি স্টোর’ আনলো ইভ্যালি। এই সেবার আওতায় সাধারণ কেনাকাটায় ‘রিওয়ার্ড পয়েন্ট’ পাবেন গ্রাহকেরা। সাথে পাবেন অগ্রাধিকার ভিত্তিতে ২৪ ঘণ্টায় পণ্যের দ্রুত ডেলিভারি ও অন্যান্য সেবা।

ইতোমধ্যে এই ‘প্রায়োরিটি স্টোর’ এর সেবা গ্রাহকরা পেতে শুরু করেছেন।

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল বলেন, সাধারণত যেসব অফার দেয়া হয়ে থাকে যেমন সাইক্লোন, এসবের বাইরে ‘প্রায়োরিটি স্টোর’ থেকে সাধারণ কেনাকাটায় গ্রাহকেরা রিওয়ার্ড পয়েন্ট পাবেন। এভাবে রিওয়ার্ড পয়েন্ট অর্জন করে তারা বিভিন্ন ক্যাটেগরির প্রায়োরিটি ক্লাবের সদস্য হবে। প্রায়োরিটি ক্লাবের সদস্যরা ঢাকার ভিতরে ২৪ ঘণ্টার মধ্যে এবং ঢাকার বাহিরে ৭২ ঘণ্টার মধ্যে তাদের অর্ডারকৃত পণ্যের ডেলিভারি পাবেন।

Techshohor Youtube

মোহাম্মদ রাসেল বলেন, গ্রাহকদের এমন দারুণ সেবা দেওয়ার জন্য পণ্যের যথাযথ মজুদ নিশ্চিত করা হবে। প্রায় ২০ হাজার বর্গফুটের নিজস্ব কেন্দ্রীয় ওয়্যারহাউজ প্রস্তুত রাখা হয়েছে। এরজন্য পণ্য গ্রাহকের কাছে পৌঁছে দেওয়ার পুরো প্রক্রিয়ার সাথে যারা জড়িত যেমন- লজিস্টিক্স এবং সরবরাহকারীদের সাথে ত্রি-পক্ষীয় চুক্তি হবে। মূলত ইভ্যালি একটি টেকসই ই-কমার্স হওয়ার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে যেটি লাভজনক বিনিয়োগের কেন্দ্র হবে।



*

*

আরও পড়ুন

vivo Y16 Project