vivo Y16 Project

ভিভোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর মীম

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ভিভোর ফ্ল্যাগশিপ স্মার্টফোন ভি সিরিজের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা মীম।

মঙ্গলবার ভিভো বাংলাদেশ জানায়, ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তির অংশ হিসেবে ভিভোর প্রিমিয়াম ভি সিরিজের প্রচারণায় এখন থেকে বিদ্যা সিনহা মীমকে তাদের বিভিন্ন ভিজ্যুয়ালগুলিতেও দেখা যাবে।

বাংলাদেশে ভি সিরিজের মান বাড়াতে এবং এ সম্পর্কে গ্রাহকদেরকে জানাতে ভিভো বিভিন্ন তারকাদের সাথে বিভিন্ন সময় ঘনিষ্ঠভাবে কাজ করেছে। এরই অংশ হিসেবে এবার ভি সিরিজের প্রচারণায় যুক্ত হলেন বর্তমানের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মীম।

Techshohor Youtube

বিদ্যা সিনহা মীম বলেন, ভিভোর কয়েকটি প্রডাক্টের জন্য বেশ কিছু কাজ করেছি। তরুণ প্রজন্মের পছন্দ এমন একটি  ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করা সম্মানের ।

ভিভো বাংলাদেশের ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার তানজীব আহামেদ বলেন, ভি -সিরিজের অন্যতম বৈশিষ্ট্য এর স্নিগ্ধ ডিজাইন আর ক্যামেরার বিভিন্ন ধরনের ফটোগ্রাফি প্রাণবন্ত । বিদ্যা সিনহা মীম স্মার্টফোন ব্যবহারকারী নতুন প্রজন্মের জন্য উপযুক্ত একজন  প্রতিনিধি। মীম ভিভোর ভি সিরিজের সামগ্রিক স্থানীয় সংযোগ বাড়িয়ে তুলবেন বলে তার আশা।

আরও পড়ুন

ডুয়েল স্পটলাইট প্রযুক্তিতে অন্ধকারে ছবি তুলবে ভিভো ভি২১

ভিভোর ‍ঈদ অফার চলবে শনিবার পর্যন্ত

ই-কমার্স প্লাটফর্ম খুলছে ভিভো

*

*

আরও পড়ুন

vivo Y16 Project