Samsung HHP Online Campaign

ফেইসবুক কমেন্টের উত্তর দেবে রিভ চ্যাট

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের লাইভ চ্যাট ও চ্যাটবট প্ল্যাটফর্ম রিভ চ্যাট হতে ফেইসবুক পেইজের ভিজিটরদের সব কমেন্টের রিপ্লাই করা যাবে।

রিভ গ্রুপের প্রধান নির্বাহী এবং রিভ চ্যাটের ব্যবস্থাপনা পরিচালক এম রেজাউল হাসান জানান, যেসব গ্রাহক ওয়েবসাইট কিংবা অন্যান্য মেসজিং প্ল্যাটফর্মের মাধ্যম ছাড়াও ফেইসবুক মাধ্যমে গ্রাহকসেবা দিচ্ছেন রিভ তাদের মধ্যে ফেইসবুকে দ্রুত রেসপন্স করার প্রয়োজনীয়তা দেখা গেছে। রিভ এমন একটি সমন্বিত প্ল্যাটফর্ম নিয়ে এসেছে যার মাধ্যমে যেকোনও প্রতিষ্ঠান একটি জায়গা থেকেই গ্রাহকের সব প্রশ্নের জবাব দিতে পারবেন যার মাধ্যমে গ্রাহক চমৎকার অভিজ্ঞতা পাবেন এবং প্রতিষ্ঠানের বিক্রিও বেড়ে যাবে।

প্রতিষ্ঠানটি বলছে, রিভ চ্যাট হতে ওয়েবসাইট, ফেইসবুক পেজ, ভাইবার, টেলিগ্রাম এবং মোবাইল অ্যাপের ভিজিটরদের সঙ্গে একটি প্ল্যাটফর্ম থেকেই যোগাযোগ করা সম্ভব। বিশ্বে গুটিকয়েক লাইভ চ্যাট সলিউশন রয়েছে যার মাধ্যমে ফেইসবুকের মেসেঞ্জার এবং চ্যাটবটের মাধ্যমে গ্রাহকের প্রশ্নের জবাব দেয়া যায়, রিভ চ্যাট তাদের মধ্যে অন্যতম। আর এখন পেজের কমেন্টের রিপ্লাই দেওয়ার ফিচারটিও নিয়ে এসেছে বাংলাদেশি বহুজাতিক প্রতিষ্ঠান রিভ সিস্টেমসের তৈরি কাস্টমার এঙ্গেজমেন্ট সলিউশন রিভ চ্যাট।

দেশে বিকাশ, গ্রামীণফোন, রকমারি, সাউথইস্ট ব্যাংক, ট্রান্সকম ইত্যাদি এখন গ্রাহকসেবা প্রদানের জন্য রিভ চ্যাট ব্যবহার করছে। এছাড়া বিশ্বের ৩০টি দেশে রিভ চ্যাট ব্যবহৃত হচ্ছে যার মধ্যে কমার্শিয়াল ব্যাংক অফ কুয়েত, টেলিকম নেটওয়ার্ক মালাউই এবং ব্যাংক অফ ভুটান অন্যতম।

Techshohor Youtube

ক্ষুদ্র ব্যবসার জন্য রিভ চ্যাটের ১৪ দিনের ফ্রি ট্রায়াল সুবিধা রয়েছে, যার মাধ্যমে এর সব ফিচার যাচাই করার সুযোগ রয়েছে। বড় প্রতিষ্ঠানের জন্য রিভ চ্যাট চাহিদা অনুযায়ী কাস্টমাইজড সলিউশন দিয়ে থাকে।

আরও পড়ুন

রিভ অ্যান্টিভাইরাসে অ্যান্টি-র‍্যানসমওয়্যার প্রযুক্তি

লা রিভের চ্যাটবট অ্যালিসা

ইউক্রেন, বেলারুশ ও মালদোভায় যাচ্ছে রিভ

*

*

আরও পড়ুন