জিপির সব টাওয়ার ফোরজি

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সারাদেশে গ্রামীণফোনের সব টাওয়ার ফোরজি নেটওয়ার্কে এসেছে।

গ্রামীণফোন রোববার সন্ধ্যায় এক অনুষ্ঠানে এই ঘোষণা দেয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার এবং বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) ভাইস-চেয়ারম্যান সুব্রত রায় মিত্র। ছিলেন গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান, সিএফও ইয়েন্স বেকার এবং সিএমও মোহাম্মদ সাজ্জাদ হাসিব।

Techshohor Youtube

মোস্তাফা জব্বার বলেন, ‘দেশব্যাপী ফোরজি কভারেজের প্রয়োজনীয়তার উপর জোর দেয়া হয়েছে , যাতে প্রত্যন্ত অঞ্চলের একজন সাধারণ মানুষও ডিজিটাল বাংলাদেশ রূপকল্পের অংশ হতে পারে।

ইয়াসির আজমান বলেন, গ্রাহকদের জন্য উচ্চমানের সেবা নিশ্চিত করতে এবং বাংলাদেশের জাতীয় ডিজিটালাইজেশন এবং উন্নয়ন লক্ষ্য অর্জনে সহযোগিতায় ভবিষ্যতে একসাথে কাজ করার এবং অংশীদারিত্ব করার ব্যাপারে প্রত্যাশী গ্রামীণফোন।

সুব্রত রায় মিত্র বলেন, সকল মোবাইল ফোন গ্রাহকদের জন্য গুণগত সেবা নিশ্চিত করতে এবং তাদের ডিজিটালাইজেশন এবং যোগাযোগের চাহিদা পূরণে এখন আরও বেশি প্রতিশ্রুতিবদ্ধ বিটিআরসি।

সিএফও ইয়েন্স বেকার বলেন, শহর ও প্রত্যন্ত অঞ্চলসহ সব জায়গায় গ্রাহক অভিজ্ঞতার উন্নয়নে গ্রামীণফোন দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ।

অনুষ্ঠান চলাকালীন গ্রামীণফোনের সিএমও মোহাম্মদ সাজ্জাদ হাসিব প্রত্যন্ত অঞ্চলের একাধিক প্রতিনিধির কাছে সরাসরি কল করেন এবং তাদের সাথে ফোরজি কানেক্টিভিটির আনন্দ উদযাপন করেন।

এডি/২০২১/মার্চ২৯

*

*

আরও পড়ুন