মিশন এক্সট্রিমের পৃষ্ঠপোষক ইভ্যালি

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : মিশন এক্সট্রিম ও মিশন এক্সট্রিম-২ সিনেমার পৃষ্ঠপোষক হলো দেশীয় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি।

সিনেমাটি বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ।

ইভ্যালির প্রধান কার্যালয়ে সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান কপ ক্রিয়েশনের সঙ্গে এই পৃষ্ঠপোষকতা নিয়ে সম্প্রতি সমঝোতা চুক্তি করেছে ইভ্যাল।

ইভ্যালির ব্যাবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল এবং কপ ক্রিয়েশন এর ম্যানেজিং পার্টনার নাযির আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

মোহাম্মদ রাসেল বলেন, ইভ্যালি শুরু থেকেই বিনোদন জগতের সাথে কাজ করে যাচ্ছে। তবে এক্ষেত্রে শুধু বিনোদন প্রিয় মানুষদের সাথে থাকার লক্ষ্য নিয়েই আমরা মিশন এক্সট্রিম এর সাথে যুক্ত হয়েছি তা না বরং কিছুটা সামাজিক দায়বদ্ধতা থেকেও এই সিনেমার সাথে যুক্ত হয়েছে  ইভ্যালি। কপ ক্রিয়েশন এর আগেও ঢাকা আট্যাক এর মতো একটি দারুণ সিনেমা উপহার দিয়েছে। আমরা আশা করি মিশন এক্সট্রিম সিনেমাটিও দর্শকদের  কাছে বেশ জনপ্রিয়তা পাবে।

মিশন এক্সট্রিমের পৃষ্ঠপোষক হওয়ায় ইভ্যালিকে ধন্যবাদ জানিয়ে সিনেমাটির পরিচালক সানোয়ার হোসাইন বলেন, এই চলচ্চিত্রটি  ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশন নির্ভর একটি মৌলিক গল্পের ওপর ভিত্তি করে নির্মিত হচ্ছে  এবং সিনেমাটির সর্বক্ষেত্রে আমরা দর্শকদের জন্য দুর্দান্ত সব চমক রাখার চেষ্টা করেছি। আশা করি ঈদের সিনেমা হিসেবে এটি দর্শকদের পছন্দের শীর্ষে থাকবে।

অনুষ্ঠানে ইভ্যালির চিফ মার্কেটিং অফিসার আরিফ আর হোসাইন উপস্থিত ছিলেন।

এডি/২০২১/মার্চ২৫

*

*

আরও পড়ুন