Techno Header Top and Before feature image

ফেইসবুকে বিটিসিএলের গণশুনানি, মিলেছে তাৎক্ষণিক সমাধান

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ফেইসবুক লাইভে গণশুনানি করেছেন বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল) এর ব্যবস্থাপনা পরিচালক ড. মো. রফিকুল মতিন।

গণশুনানিতে ২৫৩ জন অভিযোগ ও মন্তব্য করেছেন। এরমধ্যে ৮০টির বিষয়ে তাৎক্ষণিক মতামত ও সমাধান দিয়েছেন তিনি।

৪৫ মিনিটব্যাপী এই গণশুনানী হয়। বৃহস্পতিবার বিকাল ৪টায় বিটিসিএলের অফিসিয়াল ফেইসবুক পেইজে গণশুনানী শুরু হয়। এতে অংশ নেন আড়াই হাজারের বেশি মানুষ।

গণশুনানিতে টেলিফোন সংযোগ, টেলিফোন বিকল, বিল প্রদান সমস্যা ও ইন্টারনেট বিষয়ক বিভিন্ন সমস্যা ও বিটিসিএল ইন্টারনেট সার্ভিসের চাহিদার বিষয়ে গ্রাহকদের প্রশ্ন ও কমেন্ট ছিল।

এতে তাৎক্ষনিক সমাধান ছাড়াও যে সকল গ্রাহক অভিযোগ ও কমেন্ট করেছেন সে বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার উদ্যোগ নেয়া হয়।

গ্রাহকরা যেন বিটিসিএলের সেবা সহজেই যাতে পেতে পারেন সেজন্য আধুনিক ও ডিজিটাল পদ্ধতির সেবা ‘টেলিসেবা’ মোবাইল অ্যাপ ব্যবহার করার আহবান জানানো হয়।

টেলিফোন সংযোগ, টেলিফোন ও ইন্টারনেটের বিষয়ে অভিযোগ, বিল দেখা বা বিল প্রদান ইত্যাদির জন্য মোবাইল অ্যাপটি ব্যবহারের জন্য পরামর্শ দেয়া হয় গণশুনানিতে।

গণশুনানিতে বিটিসিএলের ইন্টারনেট সার্ভিস বিশেষ করে ‘জিপন’ সার্ভিস এবং নতুন আইপি টেলিফোনি সেবা ‘আলাপ’ এর প্রতি আগ্রহ প্রকাশ করেন অনেকে।

এডি/২০২০/সেপ্টেম্বর৩০/১৮৩০

*

*

আরও পড়ুন