Techno Header Top and Before feature image

১৭ হাজার ৯৯০ টাকায় ভিভোর গেইমিং স্মার্টফোন

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সাশ্রয়ী গেইমিং স্মার্টফোন এনেছে ভিভো।

১৭ হাজার ৯৯০ টাকায় মিলবে ভিভো ওয়াই২০জি মডেলের এই গেইমিং স্মার্টফোনটি।

গ্রাহকরা ভিভোর অথোরাইজড শপ, পিকাবো, জিএন্ডজি অথবা রবিশপের ই-কমার্স স্টোরগুলো হতে স্মার্টফোনটি কিনতে পারবেন। 

ফোনটিতে রয়েছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি। ৫০০০ এমএএইচ সক্ষমতার ব্যাটারি।

ভিভো বলছে. এতে একবার পুরো চার্জ দেওয়ার পর টানা আট ঘন্টা গেইমিং করা যাবে।  আর সম্পূর্ণ চার্জ দেওয়ার পর ২০ ঘন্টা পর্যন্ত অনলাইন এইচডি মুভি স্ট্রিমিংয়ের জন্য ব্যবহার করা যাবে। রয়েছে রিভার্স চার্জিংয়ের সুবিধাও।

হ্যালিও জি-৮০ অক্টাকোর প্রসেসরে তৈরির ফোনটির সর্বোচ্চ ক্লক স্পিড দুই গিগাহার্টজ। অর্থাৎ গেইমিংয়ের কথা মাথায় রেখেই তৈরি হয়েছে ওয়াই সিরিজের এই মডেলটি। এতে হাইপার ইঞ্জিন গেইমিং প্রযুক্তি ব্যবহার করা হয়েছে, ফলে টানা গেইম খেললেও মোবাইল ফোনটি গরম হয়ে যাবে না। স্টেরিও শব্দ ব্যবস্থাপনা এবং ই-স্পোর্টস প্রযুক্তি সংযুক্তির কারণে এই স্মার্টফোনটি থেকে ভিডিও গেইমিং প্রতিযোগিতায় অংশগ্রহণ করা যাবে খুব সহজেই। এমনকি ‘ডোন্ট ডিস্টার্ব মুড’ চালু রেখে গেইমিং করা যাবে।

এতে র‌্যাম ৬ জিবি ও রম ১২৮ জিবির। তবে স্মার্টফোনটিতে অতিরিক্ত মেমোরি কার্ড ব্যবহারের আলাদা ব্যবস্থাও রয়েছে। সেখানে এক টেরাবাইট সক্ষমতার মেমোরি ব্যবহার করা যাবে। সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি। ফেইস আনলক প্রযুক্তির সুবিধাও।

এতে প্রধান ক্যামেরাটি ১৩ মেগাপিক্সেলের, এর সঙ্গে আছে দুই মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা এবং দুই মেগাপিক্সেলের ডেপথ সেন্সর ক্যামেরা। আর ফ্রন্ট ক্যামেরা আছে আট মেগাপিক্সেলের। ক্যামেরার সঙ্গে ফেইস বিউটি, পোট্রেট মুড, ইফেক্ট এবং ফিল্টার প্রযুক্তি রয়েছে।

হাই ডেফিনেশন (এইচডি+) রেজ্যুলুশনের সাড়ে ছয় ইঞ্চি স্ক্রিন রয়েছে।  স্ক্রিনে সংযুক্ত করা হয়েছে চোখের জন্য ক্ষতিকর ব্লু লাইট ঠেকানোর আই-প্রটেকশন প্রযুক্তি।

বাংলাদেশে অবসিডিয়ান ব্ল্যাক এবং পিউরিস্ট ব্লু রঙে পাওয়া যাবে ফোনটি।

ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডিউক বলেন,  এই স্মার্টফোনটি মোবাইল গেমিংয়ের ভিন্ন স্বাদ তুলে ধরবে গ্রাহকদের কাছে। কোনো বিড়ম্বনা ছাড়াই দীর্ঘক্ষণ গেইম খেলা যাবে।

এডি/মার্চ০৬

*

*

আরও পড়ুন