Techno Header Top and Before feature image

বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে ইভ্যালি

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বাংলাদেশ ক্রিকেট দলের নতুন টিম স্পন্সর হয়েছে ইভ্যালি। এছাড়া কিটস পার্টনার হয়েছে ইফুড।

সোমবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে স্পন্সর প্রতিষ্ঠান হিসেবে ইভ্যালির নাম ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী, ইভ্যালির প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল, চেয়ারম্যান শামীমা নাসরিন, চিফ মার্কেটিং অফিসার আরিফ আর হোসাইন এবংচীফ অপারেটিং অফিসার এইচ এম তারিকুল কামরুল উপস্থিত ছিলেন।

নিজামউদ্দিন চৌধুরী বলেছেন, ‘নিউজিল্যান্ড সিরিজের জন্য অফিসিয়িল টিম স্পন্সর হিসেবে ইভ্যালির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছি আমরা। পাশাপাশি জার্সির স্পন্সরও তারা।

ইভ্যালিকে ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতে ইভ্যালি বড় পরিসরে বিসিবির সঙ্গে থাকবে বলে আশা প্রকাশ করেন তিনি।

মোহাম্মদ রাসেল বলেন, ইভ্যালি শুরু থেকেই নানাভাবে ক্রিকেটের সাথে সম্পৃক্ত ছিল। ভারত বা অন্য দেশগুলোতে দেখা যায় টিম স্পন্সর টেকনোলজিক্যাল কোনো সেক্টর থেকে এসেছে।

নিজেদের স্বপ্নের কথা উল্লেখ করে তিনি বলেন, স্টার্টআপ ফাউন্ডারদের জন্য এটা একটা ইন্সপাইরেশন। ইভ্যালি এখন দেশের ই-কমার্স মার্কেটে এখন লিড দিচ্ছি, এখন সবার সমর্থন পেলে বিদেশের মার্কেটেও অবস্থান তৈরি করতে পারবে।

করোনার কারণে দীর্ঘদিন টিম স্পন্সর ছিল না বাংলাদেশ দলের। দেশে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে স্পন্সর ছিলো বেক্সিমকো। সিরিজ শেষে নিউজিল্যান্স সফরের জন্য নতুন স্পন্সর খোঁজে বিসিবি। শেষে যুক্ত হলো ইভ্যালি।

বিসিবির সঙ্গে এই সিরিজের ইভ্যালির চুক্তির অঙ্কটা দুই কোটি টাকা।

নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘এই মহামারির ইফেক্ট তো সব জায়গায় আছে। সব সেক্টরেই এর ইফেক্ট আছে, খুবই স্বাভাবিক। এই সিরিজের জন্য আমরা দুই কোটি টাকা পাচ্ছি, এটা তো অনেক কিছু।’

এডি/২০২১/ফেব্রুয়ারি২২

*

*

আরও পড়ুন