উৎপাদকদের কাছ থেকে পণ্য কেনার সুযোগ ইভ্যালিতে

ছবি : সৌজন্যে

টেক শহর কনটেন্ট কাউন্সিলর :  সারাদেশের কারখানা থেকে উৎপাদিত পণ্য ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তা ও বিক্রেতাদের কাছে সহজে পৌঁছে দিতে ‘এসএমই ডিল’ চালু করেছে ইভ্যালি। ফলে এখন থেকে ইভ্যালির সঙ্গে যুক্ত পণ্য উৎপাদকের কাছ থেকে পাইকারি ও খুচরা ব্যবসায়ী এবং ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তারা সরাসরি অর্ডার করতে পারবেন।

সোমবার  ইভ্যালির প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ‘এসএমই ডিল’ সম্পর্কে বিস্তারিত জানান প্রতিষ্ঠানটির বাণিজ্যিক বিভাগের প্রধান সাজ্জাদ আলম।

তিনি বলেন, ইভ্যালির এসএমই ডিল এই কষ্ট দূর করে উৎপাদকের সাথে ডিলার ও খুচরা বিক্রেতার মধ্যে একটি সেতুবন্ধন তৈরি করবে। অর্ডারকৃত পণ্য সময়মতো ডেলিভারির জন্য বিশেষ লজিস্টিক সাপোর্টের ব্যবস্থা থাকবে।

Techshohor Youtube

এটুআই আইসিটি ডিভিশন ই-কমার্স বিভাগের প্রধান রেজোয়ানুল হক জামি এই উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, এটি অবশ্যই একটি সময় উপযোগী পদক্ষেপ এবং করোনা পরবর্তী সময়ে ক্ষুদ্র উদ্যোক্তাদের জন্য একটি বড় সুযোগ ব্যবসা সম্প্রসারণ ও লাভজনক করার।

অনুষ্ঠানে ইভ্যালির নির্বাহী পরিচালক (কৌশল ও বাস্তবায়ন শাখা) এহসান সরওয়ার চৌধুরী, বাণিজ্যিক শাখার গ্রুপ হেড এনামুল হক, হেড অব ব্র্যান্ড মোহাইমেন সিদ্দিকিসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এজেড/ জানুয়ারি ২৫/২০২১/১৭৩০

আরও পড়ুন

ইভ্যালির পৃষ্ঠপোষকতায় আসছে র‌্যাবের চলচ্চিত্র অপারেশন সুন্দরবন

ইভ্যালির ক্যাশ অন ডেলিভারিতে গ্রাহকদের সাড়া

দ্রুত বর্ধনশীল ব্র্যান্ডের স্বীকৃতি পেল ইভ্যালি

*

*

আরও পড়ুন