Techno Header Top and Before feature image

গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজির প্রি-অর্ডার শুরু

ছবি; সংগৃহীত
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের বাজারে স্যামসাংয়ের গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি ডিভাইসের প্রি-অর্ডার শুরু হয়েছে। চলবে আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত।

ডিভাইসটি প্রি-অর্ডারে ক্রেতারা একটি স্মার্ট ট্যাগ পাবেন। র‌্যাফেল ড্র’র মাধ্যমে বিজয়ী হলে গ্যালাক্সি বাডস প্রো কিংবা দশ হাজার টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ থাকবে।

স্যামসাং গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজিতে রয়েছে এক্সিনোস ২১০০ প্রসেসর। ৬.৮ ইঞ্চির ডায়নামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লের রিফ্রেশ রেট ১০ হার্টজ থেকে ১২০ হার্টজে পর্যন্ত বাড়ানো যাবে।

ডিভাইসটিতে ১০৮ মেগাপিক্সেলের প্রো সেন্সর। যার ব্যবহারকারীদের ১২-বিট এইচডিআর ছবি, ৬৪ গুণ উন্নতমানের কালার ডেটা এবং তিন গুণ ডায়নামিক রেঞ্জের ইমেজ ধারণের সুবিধা দেবে। সামনের ও পেছনের সব লেন্সেই ৬০ এফপিএস -এ ফোরকে ছবি ধারণ করা যাবে।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, গ্যালাক্সি এস সিরিজের নতুন ডিভাইস গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি ক্রেতাদের ব্যক্তিগত চাহিদা পূরণ করবে এবং স্মার্ট ডিভাইসের মাধ্যমে তাদের পছন্দের কাজ করতে পারবে। গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি স্মার্টফোনের প্রচলিত ধারণা ছাড়িয়ে যাবে বলে আমাদের বিশ্বাস।

গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি ফ্যান্টম ব্ল্যাক ও ফ্যান্টম সিলভার রঙে পাওয়া যাবে। ডিভাইসটির দাম ধরা হয়েছে ১ লাখ ৩৯ হাজার ৯৯৯ টাকা।

এজেড/ জানুয়ারি ২১/২০২০/২০৫৫

*

*

আরও পড়ুন