vivo Y16 Project

ফোর্টনাইটে ফুটবল, যুক্ত হলো ২৩ ক্লাব

ছবি : বিবিসি

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ফোর্টনাইট গেইমে গোলাগোলি করতে করতে হঠাৎ ফুটবল মাঠে ঢুকে পড়লে ব্যাপারটা নিশ্চয়ই দারুণ হবে। এই ভাবনা থেকেই সারা বিশ্বের ৫টি মহাদেশের ২৩ টি ফুটবল ক্লাবের সঙ্গে যুক্ত হয়েছে গেইমটির ডেভেলাপার কোম্পানি এপিক গেইমস।

২৩টি দলের মধ্যে ম্যানচেস্টার সিটি এফসি, এসি মিলান, জুভেন্টাস, ইন্টার মিলান ও এএস রোমার নাম আছে। আলাদা মোড ব্যবহার করে দুটি দলে ৪ জন করে খেলা যাবে।

আগামী ২৩ জানুয়ারি থেকে ফোর্টনাইটে ফুটবল মাঠের দেখা মিলবে। তার আগে ফ্রিতে পেলে কাপ খেলা যাবে বুধবার থেকে। সেখানে পেলের স্টাইলে গোল উৎযাপনের সুযোগও থাকবে।

Techshohor Youtube

ফোর্টনাইটের গ্লোবাল পার্টনারশিপ বিভাগের প্রধান নেট নানজার বলেন, আমরা বার বার নিজেদের সর্বোচ্চটা দিতে চাই। অন্য গেইম নির্মাতা কোম্পানিগুলো কী করছে তার উপর ভিত্তি করে কোনো সিদ্ধান্ত নেইনি। আমরা মার্কিন কোম্পানি হলেও পুরো বিশ্বের মানুষের সঙ্গে যুক্ত হতে চাই।

গত প্রায় ৩ বছর ধরে বিশ্বের অন্যতম জনপ্রিয় গেইম ফোর্টনাইট। গেইমারদেরকে ধরে রাখতে প্রায়ই তারা বিভিন্ন থিম নিয়ে আসে। বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে চুক্তি করে থিমভিত্তিক গেইম উপহার দেওয়ায় সাফল্যও পাচ্ছে এপিক গেইমস।

বিবিসি অবলম্বনে এজেড/ জানুয়ারি ২০/২০২০/১১২০

আরও পড়ুন

ফোর্টনাইট গেইমে নিবন্ধিত প্লেয়ার ৩৫ কোটি!

ফোর্টনাইট চ্যাম্পিয়ন হলো মার্কিন কিশোর

ফোর্টনাইট থেকে দূরে থাকতে বললেন প্রিন্স হ্যারি

আয়ে শীর্ষ গেইম ফোর্টনাইট

*

*

আরও পড়ুন

vivo Y16 Project