Techno Header Top and Before feature image

ইভ্যালিতে হ্যামকোর পণ্য

ছবি : সৌজন্যে
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : হ্যামকো ইলেকট্রিক ও ইলেকট্রনিক্সের পণ্য এখন থেকে ইভ্যালিতে পাওয়া যাবে। ই-কমার্স মার্কেটপ্লেসটিতে হ্যামকোর ফ্যান, লাইট, ইলেকট্রিক সুইচসহ বিভিন্ন পণ্য মূল্যছাড়ে কেনা যাবে।

সম্প্রতি রাজধানীর ধানমন্ডিতে ইভ্যালির প্রধান কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং হ্যামকো ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হাসান মাহমুদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এবিষয়ে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল বলেন, আমরা প্রতিনিয়ত দেশের স্বনামধন্য প্রতিষ্ঠানগুলোকে ইভ্যালিতে যুক্ত করছি। আশাকরি হ্যামকো ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স এর নানারকম পণ্য ইভ্যালির মাধ্যমে আমরা গ্রাহকের হাতে পৌঁছে দেওয়ার লক্ষ্যে এক সাথে কাজ করে যাবো।

অনুষ্ঠানে ইভ্যালির ক্যাটাগরি হেড (ফ্যাশন ও লাইফস্টাইল) মোহাম্মদ আবু তাহের সাদ্দাম, সহকারী ব্যবস্থাপক (ব্যবসায় উন্নয়ন) মো. রাইয়ান ফেরদৌস এবং হ্যামকো ইলেকট্রনিক্স এর কারখানা প্রধান মো. আজিজুর রহমান, এজিএম (বিক্রয় ও বিপণন) মো. বদর উদ্দিন, সহকারী পরিচালক (অ্যাকাউন্ট) মো. মনিমুর রহমানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

ইভ্যালিতে অ্যাপল পণ্য

আল-হারামাইনের পারফিউম ইভ্যালিতে

স্থগিতাদেশ উঠেছে, স্বাভাবিক লেনদেন করতে পারবে ইভ্যালি

*

*

আরও পড়ুন