vivo Y16 Project

প্রকৌশলী খুঁজছে মাইক্রোসফট, বড় পরিবর্তনের ইঙ্গিত?

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : উইন্ডোজ সফটওয়্যার ইঞ্জিনিয়ার নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে মাইক্রোসফট। চাকরির যোগ্যতা ও কাজের বিবরণে যেসব তথ্য ও শর্ত উল্লেখ করা হয়েছে, তাতে অনেকটাই নিশ্চিত যে–মাইক্রোসফট তাদের অপারেটিং সিস্টেম সফটওয়্যার উইন্ডোজের (১০) ইন্টারফেস-ডিজাইনে বড় পরিবর্তন ও ঘষামাজার পরিকল্পনা নিয়ে এগোচ্ছে। আর এর প্রয়োজনেই নতুন করে জনবল নিয়োগ দিতে যাচ্ছে।

মাইক্রোসফটের সর্বশেষ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয় গত সপ্তাহে, এর আগে একই ধরনের বিজ্ঞপ্তি অক্টোবরে (২০২০) প্রকাশিত হয়েছিল।

ওই বিজ্ঞপ্তির বিবরণে বলা হয়েছে, সংশ্লিষ্ট টিমের মাধ্যমে আপনাকে আমাদের মূল প্লাটফর্ম, সারফেস ও ওইএম (অরিজিনাল ইকুইপমেন্ট ম্যানুফেকচার) পার্টনারদের সঙ্গে কাজ করতে হবে এবং উইন্ডোজের বাহ্যিক অবয়বকে ঘষামাজা করে এমনভাবে দৃশ্যমান করতে হবে যাতে এতে নতুনত্ব আসে। আর এর মাধ্যমে যেনো গ্রাহকদের কাছে এই বার্তা যায় যে- ‘উইন্ডোজ (নতুন করে) ফিরে এসেছে’।

Techshohor Youtube

উইন্ডোজ সংক্রান্ত সংবাদের প্লাটফর্ম ও ফোরাম উইন্ডোজ সেন্ট্রালের প্রতিবেদনে বলা হয়েছে, উইন্ডোজ ১০-এর 21H2 সংস্করণে বড় ধরনের পরিবর্তন আসছে। দরকারি ফিচারের পাশাপাশি ইউজার ইন্টারফেসে নির্ঝঞ্ঝাট অবয়ব ও অ্যাপ-অনুষঙ্গে চমক আনতে যাচ্ছে মাইক্রোসফট।

সূত্র : ইন্টারনেট, টিআর/জানুয়ারি ৭/২০২১/১০০৪

আরও পড়ুন

সার্টিফিকেট রিনিউয়ের নিয়ম সহজ করলো মাইক্রোসফট

কর্মীদের বডি ল্যাঙ্গুয়েজ মূল্যায়ন করবে মাইক্রোসফট

ফোন নির্ভর মাল্টি ফেক্টর অথেনটিকেশন ব্যবহারে মাইক্রোসফটের সতর্কতা

*

*

আরও পড়ুন

vivo Y16 Project