ইভ্যালিতে অ্যাপল পণ্য

ছবি : সংগৃহীত
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ইভ্যালিতে অ্যাপলের অনুমোদিত পরিবেশক ‘এক্সিকিউটিভ মেশিনস’ এর ভার্চুয়াল শপ থেকে প্রযুক্তি পণ্য কেনা যাবে।

এসব পণ্যের মধ্যে থাকবে আইফোন, ম্যাকবুক প্রো, ম্যাকবুক এয়ার, অ্যাপল ওয়াচ, আইপড। নিজেদের গ্রাহকদের জন্য এসব পণ্যে অফার দেবে ইভ্যালি।

সম্প্রতি ইভ্যালির প্রধান কার্যালয়ে এক্সিকিউটিভ মেশিনস এর সঙ্গে ইভ্যালির চুক্তি হয়। ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল এবং এক্সিকিউটিভ মেশিনস এর পরিচালক আব্দুল মতিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এ বিষয়ে মোহাম্মদ রাসেল বলেন, অ্যাপলের পণ্যগুলো ‘প্রিমিয়াম’ ক্যাটেগরির। দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আইফোন ১২ মিনি এবং আইফোন ১২ প্রো  মডেলের ওপর বিশেষ মূল্যছাড় দেওয়া হচ্ছে। এর ফলে গ্রাহকেরা সাধ্যের মধেই তাদের সাধের আইফোন কিনতে পারবে বলে আশা প্রকাশ করেন তিনি।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইভ্যালির ব্যবস্থাপক জায়েদ হাসান, ব্যবস্থাপক জুবায়ের হোসেইন, সিনিয়র এক্সিকিউটিভ(বিজনেস ডেভেলপমেন্ট) সালমান হাসান এবং এক্সিকিউটিভ মেশিনস এর সিনিয়র ব্যবস্থাপক (কর্পোরেট সেলস) মাহমুদুল করিমসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এজেড/ ডিসেম্বর ১৯/২০২০/১৭৫২

*

*

আরও পড়ুন