ফেইসবুকে আবারও ইসরাইলিদের তোপের মুখে মেসি !

mesi-son-

টেক শহর কনটেন্ট কাউন্সিলর:  গাজায় আহত শিশুদের পাশে দাঁড়িয়ে আগেই ইসরাইলিদের রোষানলে পরেছিলেন লিওনেল মেসি। সে সময় ফিলিস্তিনের আহত শিশুদের প্রতি সমবেদনা জানিয়ে ফেইসবুকে ছবি পোস্ট করায় তার ওপর চড়াও হয়েছিলেন ইসরায়েলের পক্ষ নেওয়া ফেইসবুক ব্যবহারকারীরা।

আর এবার হামাসের হামলায় ইসরাইলের এক শিশু নিহত হওয়ার পর মেসির জাতীয় দলের জার্সি গায়ে দেওয়া নিহতের ছবি পোস্ট করা হয়েছে। পোস্টটিতে দেখা গেছে, নিহত ড্যানিয়েল ট্রেগারম্যান (৪) আর্জেন্টিনার ১০ নম্বর জার্সি গায়ে। এই নিয়েই আবারও মেসিকে কটাক্ষ করে সামাজিক গণমাধ্যমে তোলপাড় করছেন ইসরায়েলিরা।

আরও পড়ুন:  সেলফি দিয়ে সোশ্যাল মিডিয়াও মাতাচ্ছে মেসি নেইমাররা

Techshohor Youtube

mesi-son-

এখন মেসি যেন হামাসের এই হামলার বিরুদ্ধেও কথা বলেন সে জন্য জোর দাবি জানাচ্ছেন ইসরায়েলিরা।  ইসরাইলের এক ফেসবুক ব্যবহারকারী শনিবার লিখেছেন,‘ হাই লিও মেসি, এই ছেলেটির দিকে তাকান। যে পরিধান করে আছে বিশ্বের সেরা খেলোয়াড়ের জাতীয় জার্সি।’

প্রসঙ্গত, সম্প্রতি হামাসের মর্টার হামলায় মারা গেছে ওই ইসরায়েলি শিশু।

এদিকে অনেকে মনে করছেন, মূলত বার্সেলোনায় খেলার কারণেই ইসরায়েলিদের তোপের মুখে বেশি করে পড়তে হচ্ছে মেসিকে। কেকনা এখন বার্সার প্রধান স্পনসর কাতার এয়ারওয়েজ। আর কাতার হামাসকে সমর্থন দেয় বলে ইসরায়েলিদের অভিযোগ রয়েছে আগে থেকেই।

তবে প্রথমবার তোপের মুখে পরার পর মেসি লিখে ছিলেন, একজন পিতা এবং ইউনিসেফের শুভেচ্ছা দূত হিসেবে ইসরাইল ও ফিলিস্তিন যুদ্ধে হতাহতের ছবিগুলো দেখে আমি খুবই মর্মাহত। যেখানে যুদ্ধের ফলে বিপুল সংখ্যক তরুণ প্রানের মৃত্যু ঘটছে। সেই সঙ্গে মারাত্মকভাবে আহত হচ্ছে।’

– এনডিটিভি অবলম্বনে তপু রায়হান

আরও পড়ুন:
ফেইসবুকে মেসি প্রেমে আর্জেন্টিনাকে ছাড়িয়ে বাংলাদেশ

কে জিতবে বিশ্বকাপ- কর্টানা বলছে জার্মানি!

*

*

আরও পড়ুন