Techno Header Top and Before feature image

গিগাবাইটের ৭ ল্যাপটপ আনলো স্মার্ট টেকনোলজিস

গিগাবাইটের ল্যাপটপ উন্মোচন অনুষ্ঠান। ছবি : ইন্টারনেট
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের বাজারে নিয়ে এলো গিগাবাইট ব্রান্ডের নতুন ৭টি ল্যাপটপ এনেছে স্মার্ট টেকনোলজিস (বিডি)।

সোমবার রাজধানীর লেকশোর হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে ল্যাপটপগুলো উন্মোচন করা করা হয়। সেখানে ছিলেন স্মার্ট টেকনোলজিসের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এসএম মহিবুল হাসান, চ্যানেল বিজনেস ডিরেক্টর জাফর আহমেদ এবং সেলস ডিরেক্টর মুজাহিদ আল বেরুনী সুজন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি মো. শাহিদ উল মুনীর।

অনুষ্ঠানে এ্যারো ১৫ ওলেড কেবি, এ্যারো ১৫ এসবি, এ্যারো ১৭ এসবি, অরাস ৭ কেবি, অরাস ৫ কেবি, অরাস ৫ এমবি ১৬ জিবি এবং অরাস ৫ এমবি ৮ জিবি মডেলের ল্যাপটপগুলো সম্পর্কে বিস্তারিত জানানো হয়।

এ্যারো ১৫ ওলেড কেবি ল্যাপটপটিতে আছে ইন্টেলের দশম জেনারেশনের কোর আই সেভেন প্রসেসর। গেইমিংয়ের জন্য বানানো ১৫.৬ ইঞ্চির ল্যাপটপটিতে আছে ১৬ জিবি ডিডিআর ৪ র‍্যাম এবং ৫১২ জিবি এসএসডি। দাম ধরা হয়েছে ২ লাখ ৩ হাজার টাকা।

১৫.৬ ইঞ্চির এ্যারো ১৫ এসবি ল্যাপটপটিতে ব্যাবহার করা হয়েছে দশম জেনারেশনের ইন্টেল কোর আই সেভেন প্রসেসর। ১৬ জিবি ডিডিআর ৪ র‍্যামসহ স্টোরেজ হিসেবে রয়েছে ৫১২ জিবি এসএসডি। এর বাজার মূল্য ১ লাখ ৬৪ হাজার টাকা।

১৭.৩ ইঞ্চির এ্যারো ১৭ এসবি গেইমিং ল্যাপটপটিতে আছে দশম জেনারেশনের ইন্টেল কোর আই সেভেন প্রসেসর। গ্রাফিক্স হিসেবে থাকছে জিটিএক্স ১৬৬০ টি আই ৬জিবি ডিডিআর৬। ল্যাপটপটির দাম ধরা হয়েছে ১ লাখ ৭৩ হাজার টাকা।

একই আকারের অরাস ৭ কেবি ল্যাপটপে আছে দশম জেনারেশনের ইন্টেলের কোর আই সেভেন প্রসেসর। ল্যাপটপটিতে আছে ১৬ জিবি ডিডিআর ৪ র‍্যাম এবং ৫১২ জিবি এসএসডি। দাম ধরা হয়েছে ১ লাখ ৫৬ হাজার টাকা।

অরাস ৫ কেবি ল্যাপটপে আছে দশম জেনারেশনের ইন্টেলের কোর আই সেভেন প্রসেসর। একই র‍্যাম ও স্টোরেজসহ ১৫.৬ ইঞ্চির পাতলা বেজেলের ল্যাপটপটির দাম ১ লাখ ৪৭ হাজার টাকা।

অরাস ৫ এমবি (১৬ জিবি) গেইমিং ল্যাপটপটিতে রয়েছে দশম জেনারেশনের ইন্টেলের কোর আই সেভেন প্রসেসর। একই র‍্যাম ও স্টোরেজসহ ১৫.৬ ইঞ্চির ল্যাপটপটির দাম ১ লাখ ২৮ হাজার টাকা। অরাস ৫ এমবি ৮ জিবি সংস্করণের দাম ৯২ হাজার টাকা।

এজেড/ নভেম্বর ২৬/২০২০/১৬.৪৪

*

*

আরও পড়ুন