Techno Header Top and Before feature image

সিম্ফনির কারখানা দেখলেন বিটিআরসির চেয়ারম্যান

সিম্ফনির ফ্যাক্টরি। ছবি : সংগৃহীত
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সিম্ফনির হ্যান্ডসেট উৎপাদন কারখানা পরিদর্শন করেছেন বিটিআরসির চেয়ারম্যান মোহাম্মাদ জহুরুল হক।

আশুলিয়ার জিরাবোতে অবস্থিত কারখানাটি ভিজিটের পর মোহাম্মাদ জহুরুল হক বলেন, এর আগেও বাংলাদেশের অনেকগুলো মোবাইল ফোন ফ্যাক্টরি ভিজিট করেছি কিন্তু সিম্ফনি মোবাইলের কোয়ালিটি কন্ট্রোল সিস্টেম আমার কাছে অনেক উন্নত মনে হয়েছে এবং নতুন নতুন অনেক প্রযুক্তির সাথেও পরিচিত হয়েছি যা আমি অন্যান্য ফ্যাক্টরিতে দেখিনি।

এরপর তিনি সিম্ফনির ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া শাহীদকে উদ্দেশে বলেন, আপনারা নিজেদের ক্ষতির কথা চিন্তা না করে বিক্রির উদ্দেশে তৈরি প্যাকেটজাত পণ্যও ক্রমাগতভাবে দ্বিতীয় এবং তৃতীয়বার কোয়ালিটি চেক করছেন। এতে বোঝা যাচ্ছে কাস্টমারের হাতে আপনারা সেরা পণ্যটি পৌঁছে দিতে বদ্ধপরিকর।

তিনি সিম্ফনির কারখানায় কর্মরত শ্রমিকদের প্রযুক্তিগত জ্ঞান, দক্ষতা ও কারখানা এলাকার পরিষ্কার পরিচ্ছন্নতারও প্রশংসা করেন।

সিম্ফনি মোবাইলের ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া শাহীদ বলেন, চেয়ারম্যানসহ বিটিআরসির ঊর্ধ্বতন কর্মকর্তাদের কারখানা পরিদর্শনে আমরা অত্যন্ত অনুপ্রাণিত হয়েছি।

বাংলাদেশে সিম্ফনিই একমাত্র ব্র্যান্ড যারা জানুয়ারী মাস থেকেই তাদের দ্বিতীয় কারখানা থেকে মোবাইলফোন উৎপাদন শুরু করবে।

২০১৮ সাল থেকে বাংলাদেশে সিম্ফনি নিজস্ব কারখানায় মোবাইল ফোন উৎপাদন করে আসছে। সিম্ফনি মোবাইলের এই কারখানায় প্রায় ১০০০ কর্মী কাজ করেন।

এজেড/ নভেম্বর ২৫/২০২০/১৭১০

আরও পড়ুন –

সিম্ফনির দ্বিতীয় মোবাইল কারখানা বঙ্গবন্ধু হাইটেক সিটিতে

দেখতে যেমন সিম্ফনির মোবাইল কারখানা

সিম্ফনির মোবাইল ফোন কারখানা উদ্বোধন

*

*

আরও পড়ুন