Techno Header Top and Before feature image

কো-ব্যান্ডেড ক্রেডিট কার্ড চালু স্ট্যান্ডার্ড চার্টার্ড ও রবির

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও রবির চুক্তি সাক্ষর অনুষ্ঠান। ছবি : সংগৃহীত
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : এন্টারপ্রাইজ বিজনেস গ্রাহকদেরকে দেশ ও দেশের বাইরে সুবিধা দিতে কো-ব্যান্ডেড ক্রেডিট কার্ড চালু করেছে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও রবি। কোম্পানি দুটির মধ্যে চুক্তি হওয়ায় গ্রাহকরা এ সুবিধা পাবেন।

রাজধানীর রবি কর্পোরেট অফিসে কোম্পনির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড’র চিফ এক্সিকিউটিভ অফিসার নাসের এজাজ বিজয় চুক্তিটি সই করেন। এসময় যৌথভাবে বিভিন্ন উদ্ভাবনী ডিজিটাল সল্যুশনের মাধ্যমে গ্রাহকদের বিশেষ সেবা প্রদানের প্রতিশ্রুতি জানিয়েছেন তারা।

রবি’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, ব্যবসার ধরণে একটা পরিবর্তন এসেছে এবং ব্যবসায়ীদের চাহিদাও পরিবর্তিত হচ্ছে। কিন্তু প্রথাগত অফারগুলো এই চাহিদা পূরণে ব্যর্থ হচ্ছে। এক্ষেত্রে ডিজিটাল প্রযুক্তির শক্তিকে কাজে লাগিয়ে আমরা আমাদের এন্টারপ্রাইজ গ্রাহকদের নতুন নতুন চাহিদাগুলো পূরণে সমর্থ হচ্ছি।

স্ট্যান্ডার্ড চার্টার্ড’র সিইও নাসের এজাজ বিজয় বলেন, আমাদের গ্রাহকদের চাহিদা প্রতিনিয়ত পরিবর্তিত হচ্ছে। তাই আমাদের প্রয়োজন এমন একটি ইকোসিস্টেম যার মাধ্যমে আমরা নতুন নতুন সল্যুশন, আইডিয়া এবং ব্যবসায়িক মডেল আনতে পারব। এক্ষেত্রে অব্যাহত সহযোগিতা এবং উদ্ভাবনী সেবার মাধ্যমে আমাদের গ্রাহকদের আরো মানসম্মত সেবা প্রদানে সহায়তার জন্য রবিকে ধন্যবাদ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ছিলেন রবি’র চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার মো. আদিল হোসেন নোবেল, এন্টারপ্রাইজ বিজনেস’র ভাইস প্রেসিডেন্ট ফাহমিদুল হাসান, জেনারেল ম্যানেজার নাফিজ আহমেদ সাইদ, কী একাউন্ট ম্যানেজার তাসকিনা ইসলাম এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড’র হেড অব রিটেইল ব্যাংকিং সাব্বির আহমেদ, হেড অফ কার্ডস সোহেল আলিম, হেড অব আনসিকিউরড প্রোডাক্টস তৌফিক ইমাম।

এজেড/ নভেম্বর ১৯/২০২০/১০৫০

*

*

আরও পড়ুন