Techno Header Top and Before feature image

ইউরো চ্যাম্পিয়নশিপের স্পন্সর ভিভো

ভিভো। ছবি : ইন্টারনেট

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ইউরো ফুটবল চ্যাম্পিয়নশিপ ২০২০ এর অফিসিয়াল স্পন্সর হয়েছে স্মার্টফোন নির্মাতা কোম্পানি ভিভো।

আগামী বছর ১১ জুন থেকে শুরু হবে ইউরো। চলতি বছর অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও কোভিড-১৯ মহামারির কারণে তা সম্ভব হয়নি। ২০২৪ সালে অনুষ্ঠিতব্য ইউরো চ্যাম্পিয়নশিপের এর অফিসিয়াল স্পন্সর হিসেবেও চুক্তিবদ্ধ হয়েছে ভিভো।

ভিভোর ভাইস প্রেসিডেন্ট এবং ভিভোর ইউরোপ বিষয়ক প্রধান ডেনি ডেং বলেন, আমরা উয়েফার সাথেও চুক্তিবদ্ধ হয়েছি। ফলে উয়েফা চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টগুলোতে অফিসিয়াল পার্টনার হিসেবে থাকব। ভিভো এবং উয়েফা মিলে অবশ্যই অনন্য এবং চমৎকার কিছু নিয়ে আসবে ফুটবলভক্তদের জন্য।

ভারত, বাংলাদেশ এবং ইন্দোনেশিয়াতে সফল পদচারণার পর ভিভো ইউরোপের ছয়টি দেশে প্রবেশ করছে। দেশগুলো হলো- ফ্রান্স, ইতালি, জার্মানি, স্পেন, পোল্যান্ড ও যুক্তরাজ্য।

এ বিষয়ে ডেনি ডং বলেন, ‘ইউরোপের বাজারে প্রবেশ করতে পেরে আমরা সত্যি খুবই আনন্দিত। আমরা ইউরোপের বাজারে আমাদের আনুষ্ঠানিক প্রবেশ ও আমাদের পণ্যের লাইন আপ ঘোষণা করতে পেরেছি। এই বছরটি বিশ্বব্যাপী সকল মানুষ ও ব্যবসায় প্রতিষ্ঠানের জন্য চ্যালেঞ্জিং এবং অনেক কিছু ইতোমধ্যে বদলে গেছে।

প্রতিষ্ঠানটি জানায়, এক্স৩ ফাইভ জি ও ওয়াই সিরিজের স্মার্টফোন দিয়ে ইউরোপের বাজারে যাত্রা করছে ভিভো।

এজেড/ নভেম্বর ১৬/২০২০/১৮৩০

আরও পড়ুন –

বাজারে ভিভো ভি২০ এসই মডেলের বিক্রি শুরু

৩৩ ওয়াটের ফ্ল্যাশ চার্জসহ আসছে ভিভো ভি২০এসই

ফাইল শেয়ারিংয়ে একজোট অপো, ভিভো, শাওমি

*

*

আরও পড়ুন