Techno Header Top and Before feature image

বিশ্ববিদ্যালয়ে কম দামে ডেটা দেবে রবি

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : কম দামে দেশের বিশ্ববিদ্যালয়গুলোকে ৩০ জিবি করে ডেটা দিতে চায় রবি।

আগ্রহী যেকোনো বিশ্ববিদ্যালয় এই  ৩০ দিন মেয়াদের এই ডেটা প্যাক নিতে পারবে।

রোববার বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের অনলাইন শিক্ষা কার্যক্রমের সুবিধায়  ইউজিসি ও রবি এ বিষয়ে এক সমঝোতা চুক্তি করে।

ভার্চুয়াল চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবির চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার আদিল হোসেন নোবেল এবং ইউজিসির সেক্রেটারি ফেরদৌস জামান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ এবং ইউজিসির চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইউজিসির  সকল সদস্য, রবির ক্লাস্টার মার্কেট ডিরেক্টর মুহাম্মদ মেহেদী হাসান, মার্কেট অপারেশন’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুবুল আলম ভূঁইয়া, এন্টারপ্রাইজ বিজনেস’র ভাইস প্রেসিডেন্ট আবুল কালাম মোহাম্মদ নাজমুল ইসলাম এবং এন্টারপ্রাইজ বিজনেস’র জেনারেল ম্যানেজার মোহাম্মদ মনিরুল ইসলাম উপস্থিত ছিলেন।

ইউজিসির সঙ্গে চুক্তি স্বাক্ষরের আগেই রবির সাশ্রয়ী মূল্যের ডেটা প্যাকের অফার নিতে ১২টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় চুক্তি করেছে। এর মধ্যে রয়েছে বুয়েট, চুয়েট, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় এবং বেশ কয়েকটি বেসরকারি বিশ্ববিদ্যালয়।

ইতোমধ্যে প্রায় ৭৫ হাজার শিক্ষক এবং শিক্ষার্থী এই অফারের সুবিধা পাচ্ছেন।

এডি/২০২০/নভেম্বর১৫/১৯২০

*

*

আরও পড়ুন