Techno Header Top and Before feature image

স্পেয়ার পার্টসে ওয়্যারেন্টি দেবে স্যামসাং

স্যামসাং লোগো। ছবি : ইন্টারনেট
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : স্মার্টফোন ও কনজিউমার পণ্যের ওয়্যারেন্টি শেষে হলেও স্পেয়ার পার্টসের জন্য ওয়্যারেন্টি সুবিধা পাবেন স্যামসাং গ্রাহকরা।

নির্দিষ্ট পরিমাণ চার্জ দিয়ে পণ্য মেরামতের ক্ষেত্রে এবং মেরামতের পরবর্তী ৯০ দিন পর্যন্ত ওই স্পেয়ার পার্টসের জন্য ওয়্যারেন্টি সুবিধা পাওয়া যাবে।

স্যামসাংয়ের এসব পণ্যের মধ্যে রয়েছে টিভি প্যানেলস, এসি পার্টস, ওভেন, এয়ার পিউরিফায়ার, ভ্যাকুয়াম ক্লিনার, এয়ার ড্রেসার, সাউন্ডবার ও মোবাইল পার্টসসহ আরও কিছু পণ্য। তবে ব্যাটারি ও অন্যান্য অ্যাকসেসরিজের  ক্ষেত্রে ওয়ারেন্টি পাওয়া যাবে না।

ক্রেতারা স্যামসাং সার্ভিস সেন্টার থেকে সেবা নেয়ার দিন থেকে ৯০ দিন পর্যন্ত ওয়্যারেন্টি সুবিধা পাবেন। ফাংশনাল ও ম্যানুফ্যাকচার সংক্রান্ত সমস্যার ক্ষেত্রেই শুধু ওয়্যারেন্টি সুবিধা প্রযোজ্য হবে। তবে পানি ঢুকে যাওয়া কিংবা অবহেলাজনিত কারণে পণ্যের বাহ্যিক কোনো ক্ষতি হলে ওয়্যারেন্টি সুবিধা মিলবে না।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন বলেন, গ্রাহক সন্তুষ্টি বিবেচনায় আমরা এ ওয়্যারেন্টি সুবিধা নিয়ে এসেছি। যেসব ক্রেতা ওয়্যারেন্টি সুবিধা শেষ হয়ে যাওয়া কিংবা অতিরিক্ত খরচের ব্যপারে উদ্বিগ্ন তাদের স্বস্তি প্রদান করবে এ উদ্যোগ।

দেশের বাইরে থেকে পণ্যক্রয়ে ক্রেতারা ওয়্যারেন্টি সুবিধা পাবেন না। এক্ষেত্রে আন্তর্জাতিক ওয়্যারেন্টিও প্রযোজ্য হবে না।

এজেড/ নভেম্বর ১২/২০২০/২০.০৫

আরও পড়ুন –

১৭ লক্ষ্যমাত্রা পূরণে ইউএনডিপিকে সহায়তা করবে স্যামসাং

বিভিন্ন মডেলে ছাড় দিচ্ছে স্যামসাং

স্মার্টফোনের বিশ্ববাজারে আবারও শীর্ষে স্যামসাং

*

*

আরও পড়ুন