Techno Header Top

ইভ্যালিতে স্যামসাংয়ের টিভি 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের খণ্ডাংশ। ছবি : সংগৃহীত
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ইভ্যালিতে এখন থেকে স্যামসাংয়ের টিভি অর্ডার করা যাবে। চাহিদা অনুযায়ী বেসিক কিংবা স্মার্ট সংস্করণের টিভি অর্ডার করতে পারবেন ইভ্যালির গ্রাহকরা।

স্যামসাংয়ের স্থানীয় উৎপাদক ও অনুমোদিত পরিবেশক ফেয়ার ইলেকট্রনিক্সের চুক্তি হওয়ায় এ সুবিধা পাওয়া যাবে।

মঙ্গলবার রাজধানীর ধানমণ্ডিতে ইভ্যালি কার্যালয়ে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামিমা নাসরিন এবং ফেয়ার ইলেকট্রনিক্সের প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) মেজবাহ উদ্দিন চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

দিনটি জেলহত্যা দিবস হওয়ায় চুক্তি স্বাক্ষর পর্বের আনুষ্ঠানিকতা শুরুর আগে জাতীয় চার নেতার স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

ইভ্যালি প্রাথমিকভাবে স্যামসাংয়ের ৩২ ইঞ্চি স্মার্ট টিভি বিক্রি করবে। দ্রুতই ফোর-কে রেজুলেশনের ক্রিস্টাল আলট্রা এইচডি টিভি এবং কোয়ান্টাম ডট প্রযুক্তির টিভিও যুক্ত হবে মার্কেটপ্লেসটিতে।

চুক্তির বিষয়ে ইভ্যালি জানায়, প্রতি মাসে দেশজুড়ে স্যামসাংয়ের প্রায় ২০ হাজারের বেশি স্মার্টটিভি বিক্রির লক্ষ্যমাত্রা নির্ধারিত হয়েছে। এভাবে দেশের এক লক্ষ পরিবারে ইভ্যালির মাধ্যমে স্যামসাং টিভি পৌঁছে দেওয়া হবে। বিশ্বসেরা ব্র্যান্ড স্যামসাংয়ের টিভি বিশেষ অফারে কেনার সুযোগ থাকছে।

ইভ্যালির প্রতিষ্ঠাতা ও সিইও মোহাম্মদ রাসেল বলেন, স্যামসাং ব্র্যান্ড এবং ফেয়ার ইলেকট্রনিক্সকে সাথে নিয়ে আমরা দেশের ডিজিটাইজেশনে আরও কাজ করতে চাই।  আশা করছি, ইভ্যালির ৪০ লাখেরও বেশি গ্রাহকের এই বৃহৎ প্ল্যাটফর্ম থেকে সহজে এবং আকর্ষনীয় মূল্যে সবাই স্যামসাংয়ের স্মার্ট টিভি কিনতে পারবে।

ফেয়ার ইলেকট্রনিক্সেরর প্রধান বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন বলেন,  দাপ্তরিক কাজ, অনলাইন ক্লাস সবকিছুই এখন টিভিতে করা সম্ভব। এর জন্য দরকার একটি আধুনিক প্রযুক্তির স্মার্টটিভি। ইভ্যালির মাধ্যমে স্থানীয় গ্রাহকদের কাছে সহজে টিভি পৌঁছে দিতে চাই।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও ছিলেন ফেয়ার ইলেকট্রনিক্সের হেড অব মাকের্টিং জে. এম. তসলিম কবীর, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মো. আতাউল হক ও প্রোডাক্ট ম্যানেজার মো. মুশফিকুর রহমান ও ফাহিন নাসির।

এজেড/ নভেম্বর ০৩/২০২০/২০.১৯

*

*

আরও পড়ুন