Techno Header Top and Before feature image

টিকটকে সমালোচনা, পাল্টা ভুল ধরলেন গর্ডন রামসি

সমালোচনা হজম করার পাত্র নন গর্ডন রামসি। ছবি : ইন্টারনেট

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : টিভিতে কুকিং শো দেখেন কিন্তু গর্ডন রামসিকে চেনেনা এমন মানুষ খুব কমই আছেন।

বিখ্যাত এই শেফ তার জুনিয়রদের ভুল ধরতে বেশ পটু। টিভি শো বাদে নিজের টিকটক অ্যাকাউন্ট থেকেও তিনি অন্য শেফদের সমালোচনা করেন। কোথায় কী কম-বেশি হয়েছে তা  জানিয়ে দেন।

তবে এবার রামসির সমালোচনা করে হাইপবিস্ট_ওসিকে নামের এক অ্যাকাউন্ট থেকে ভিডিও পোস্ট করেন তরুণ এক শেফ। সেখানে তিনি বলেন, আপনি রান্না করতে  পারেন না রামসি। এরপর ল্যাম্ব কিভাবে রান্না করে তা নিজেই দেখিয়ে দিলেন।

ভিডিওটির সঙ্গে নিজের তৈরি আরেকটি ভিডিও জুড়ে দিয়ে তা টিকটকে শেয়ার করেন গর্ডন রামসি।

ভিডিওতে দেখা যায়, ভেড়ার মাংসের বিশাল এক টুকরার মধ্যে ছিদ্র করে রসুনের কোয়া দিচ্ছেন সেই শেফ। বিষয়টি মোটেও পছন্দ করেননি গর্ডন। তিনি বলেন, এই ছিদ্র ডোনাটের মতো বড়। রসুনের কেনো গোটা কোয়া দিতে হবে তা নিয়ে প্রশ্ন করেন তিনি।

মাংসতে অলিভ অয়েল দেওয়া নিয়েও ভুল ধরেন রামসি। তার মতে, ভেড়ার মাংসে এমনিতেই অনেক চর্বি থাকে। তাই আলাদা করে তেল দেওয়ার প্রয়োজন পড়ে না।

মাংস ম্যারিনেট করা শেষে গোটা রসুনের অর্ধেক ও খোঁসাসহ পেঁয়াজ প্যানে ছেড়ে দেন তিনি। এরপর ফয়েল পেপারে মুড়িয়ে ওভেনে দেন। এ বিষয়ে রমসি বলেন, ফয়েল পেপারটির উল্টো দিক ব্যবহার করেছেন তিনি।

ওভেন থেকে বের করা হলে রামসি জানতে চান, খাবারটার নাম কী? রসুন দিয়ে ভেড়ার মাংস? ল্যাম্ব সস ব্যবহার না করায় গর্ডন বেশ অবাকই হন।

ভিডিওটি এ পর্যন্ত ৩ কোটি ৬ লাখ বার দেখা হয়েছে।

এজেড/ অক্টোবর ২৯/২০২০/১১০৮

আরও পড়ুন –

টিকটক চ্যালেঞ্জের নির্মমতায় ক্ষুব্ধ তারা

টিকটকের নকল ইনস্টাগ্রাম রিলস, দাবি ব্যবহাকারীদের

ট্রাম্প বিরোধী ভিডিও মুছে দিলো টিকটক

*

*

আরও পড়ুন