Techno Header Top

ক্লুডিও কিচেনের খাবার ডেলিভারি দেবে ইভ্যালি

ইভ্যালি ও ক্লুডিও কিচেনের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান। ছবি : সংগৃহীত
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ক্লুডিও কিচেনের খাবার এখন থেকে ইভ্যালির ই-ফুড অ্যাপে অর্ডার করা যাবে।

ক্লাউডভিত্তিক ফুডটেক প্রতিষ্ঠানটির খাবার পাওয়া যাবে রাজধানীর গুলশান, বনানী, বাড্ডা ও বারিধারা এলাকায়।

মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে এক সমঝোতা চুক্তি (এমওইউ) হয় ইভ্যালি ও ক্লুডিও কিচেনের মধ্যে। ইভ্যালির কার্যালয়ে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং ক্লুডিও কিচেনের প্রধান নির্বাহী ও কো-ফাউন্ডার কিশোয়ার হাশমি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এই চুক্তির আওতায় ক্লুডিও কিচেনের আটটি কিচেনের খাবার ই-ফুডে অর্ডার করেই হোম ডেলিভারিতে পাবেন গ্রাহকেরা। কিচেনগুলোর মধ্যে আছে হিরো বার্গার, ফ্রাই বক্স, ডো অন দ্য গো, চাওবক্স, গোরেং, দেশীয়, হোল সাম, ফাইভ স্টার ফিশ অ্যান্ড চিপস ও সেরা পিজা। আগামীতে ক্লুডিও কিচেনের খাবারে বিশেষ অফার থাকবে বলে জানিয়েছে ইভ্যালি।

ইভ্যালির প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, মান সম্পন্ন, স্বাস্থ্যকর ও সুস্বাদু খাবার ইভ্যালির গ্রাহকদের কাছে পৌঁছে দিতেই আমাদের প্ল্যাটফর্মের সাথে ক্লুডিও’র যুক্ত হওয়া। আমরা সর্বাধিক দ্রুততম সময়ে ক্লুডিও’র খাবার গ্রাহকদের কাছে পৌঁছে দেব।

এবিষয়ে ক্লুডিও কিচেনের উদ্যোক্তা এবং প্রধান নির্বাহী কিশোয়ার হাশমি বলেন, আমরা গুণগত মান এবং ব্র্যান্ডিং নিয়ে বিশেষভাবে কাজ করেছি। এই সময়ে গ্রাহকদের কাছ থেকে আমরা প্রচুর সাড়া পেয়েছি। এখন আমরা আমাদের কার্যক্রম আরও সম্প্রসারণের দিকে যাচ্ছি। এমন সময় ইভ্যালির সাথে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও ছিলেন  ফুড টেকনোলজি বিভাগের প্রধান মুশতাহিদ উল ইসলাম, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট শাহনেওয়াজ মান্নান এবং ক্লুডিও কিচেনের অপারেশন লিড শিউলি আক্তার।

এজেড/ অক্টোবর ২৫/২০২০/১১৪২

আরও পড়ুন

ইভ্যালিতে পিএইচপির বাইক

ইভ্যালিতে বসুন্ধরা ফুড চেইনের খাবার

রয়েল টিউলিপে ছাড় পাবেন ইভ্যালির গ্রাহক

*

*

আরও পড়ুন