Techno Header Top

পালসের স্বাস্থ্যসেবা পাবেন মাই গ্যালাক্সির ব্যবহারকারীরা

স্যামসাং লোগো। ছবি : ইন্টারনেট
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : মাই গ্যালাক্সি ব্যবহারকারীরা অনলাইন ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে পালস হেলথকেয়ার সার্ভিস থেকে বিশেষজ্ঞ চিকিৎসকদের সেবা পাবেন। টেলিমেডিসিন প্ল্যাটফর্ম পালস হেলথকেয়ার সার্ভিসের সঙ্গে স্যামসাং বাংলাদেশের চুক্তি হওয়ায় বিশেষ এই সুবিধা মিলবে।

অফারের আওতায়, সব ভিডিও কনসালটেশনের ক্ষেত্রেই মাই গ্যালাক্সি ব্যবহারকারীরা ১৫ শতাংশ ছাড় পাবেন।

এছাড়াও, ব্যবহারকারীদের কাস্টমাইজড হেলথ প্যাকেজের সুবিধা গ্রহণে প্রথমবার অনলাইন ভিডিও কনসালটেশনের ক্ষেত্রে ৩শ’ টাকা ছাড়, সকল ভিডিও কনসালটেশনের জন্য ২০ শতাংশ ছাড়, ওষুধ ডেলিভারি সেবাতে ৫ শতাংশ ছাড় এবং ঘরে এসে নমুনা সংগ্রহের ক্ষেত্রে ২০ শতাংশ ছাড় পাওয়া যাবে। এছাড়াও, ব্যবহারকারীরা এক বছর দিন রাত ২৪ ঘণ্টা প্রয়োজনীয় সংখ্যক কল করে চিকিৎসকদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করতে পারবেন। এ প্যাকেজটির নিয়মিত মূল্য ১২শ’ টাকা। তবে মাই গ্যালাক্সি অ্যাপ ব্যবহারকারীরা এ প্যাকেজ ১ হাজার টাকায় নিতে পারবেন।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, কোভিড-১৯ এর সঙ্কটকালীন সময়ে মাই গ্যালাক্সি ব্যবহারকারীদের হেলথ প্যাকেজের মাধ্যমে সর্বোচ্চ স্বাস্থ্যসুবিধা নিশ্চিত করতে পালস হেলথ কেয়ার সার্ভিসের সাথে চুক্তিবদ্ধ হয়েছি। গ্রাহকদের সুস্থ জীবন নিশ্চিতে চিকিৎসা সেবাকে তাদের হাতের মুঠোয় নিয়ে আসতে আমরা সচেষ্ট।

এ বিষয়ে পালস হেলথ কেয়ার সার্ভিসের প্রতিষ্ঠাতা রুবাবা দৌলা বলেন, সারাদেশের মাই গ্যালাক্সি ব্যবহারকারীরা যেকোনো জায়গা থেকে যেকোনো সময় আমাদের ৮শ’রও অধিক চিকিৎসক হেলপ লাইনের মাধ্যমে চিকিৎসা সংক্রান্ত পরামর্শ সেবা পাবেন।

হটলাইন নম্বরে কল করে পালস হেলথ কেয়ার সার্ভিসের মাধ্যমে দিন-রাত ২৪ ঘণ্টা চিকিৎসা সেবা গ্রহণ করা যাবে। এছাড়াও, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল এর চিকিৎসকদের কাছ থেকে সরাসরি চিকিৎসা সংক্রান্ত পরামর্শ সেবা পাওয়া যাবে এ প্ল্যাটফর্মের মাধ্যমে।

এজেড/ অক্টোবর ২৪/২০২০/২০/০৫

আরও পড়ুন –

গ্রাহকদের জন্য স্যামসাংয়ের ‘মাই গ্যালাক্সি’ অ্যাপ

*

*

আরও পড়ুন