ফিফা২১-এ মজেছেন পেশাদার ফুটবলাররাও

।জেমস ম্যাডিসন। ছবি: ইন্টারনেট থেকে নেওয়া

টেক শহর কনটেন্ট কাউন্সিলর: পেশাদার ফুটবলার হয়ে ফিফা গেমস খেলতে কেমন লাগতে পারে? প্রশ্নটির উত্তর কেবল একজন পেশাদার ফুটবলারই দিতে পারবেন।

তবে লেস্টার সিটি ও ইংল্যান্ড দলের মিডফিল্ডার জেমস ম্যাডিসন যে বিষয়টি বেশ উপভোগ করছেন তা বলার অপেক্ষা রাখে না। জানা গেছে জেমস অবসর সময়ে ফিফা খেলেই সময় কাটান। এর ফলে তিনি অনলাইনে বেশ ভালো জনপ্রিয়তাও পেয়েছেন।

তিনি বলেন, ফিফায় প্রতিটি ম্যাচ খেলার পর তিনি প্রচুর মেসেজ পান।

Techshohor Youtube

তবে মাঠের খেলায় বিশ্বমানের হলেও ফিফার ভার্চুয়াল জগতে তিনি গেমারদের সঙ্গে ঠিক পেরে উঠছেন না। তিনি বলেন, যখন কেউ জানতে পারে তিনি প্রিমিয়ার লিগের একজন পেশাদার খেলোয়াড়ের বিরুদ্ধে খেলছেন তখন মনোযোগ একটু বাড়তি দিয়েই খেলেন। তবে, বিষয়টি বিষয়টি বেশ উপভোগ করছেন তিনি।

তিনি সাধারণ গেমারদের বিরুদ্ধে যেমন খেলেন তেমনি প্রিমিয়ার লিগের অন্যান্য খেলোয়াড়দের বিরুদ্ধেও খেলেন। সম্প্রতি তিনি অ্যাস্টন ভিলার জ্যাক গ্রিলিশের বিরুদ্ধে খেলে হেরে যান। এই বিষয়ে এক টুইটে তিনি লিখেন, আমি জ্যাক গ্রিলিশের ক্ষমা চাইছি তার ফিফা২১ এর দক্ষতার মজা নেওয়ার জন্য। তবে কিছুটা প্র্যাক্টিস করে আরেকটি ম্যাচের জন্য ফিরে আসবো।

ফিফা২১-এ এভাবেই সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ সবাই মজে গেছেন। গেমাররা এই ভার্সনে অনেক পরিবর্তন আশা করলেও ফিফা গেমসটিকে আগের মতোই রেখেছে এবং গেমাররা বিষয়টি বেশ পছন্দ করছে।

উল্লেখ্য, ফিফা গেমসের বয়স এখন ২৭ বছর এবং এটি বিশ্ব গেমিং ইন্ডাস্ট্রিতে সবচেয়ে সফল।

*

*

আরও পড়ুন