Samsung IM Campaign_Oct’20

সোশ্যাল মিডিয়া কার্যক্রমে রবিকে বিশ্বসেরা স্বীকৃতি দিল সোশ্যালবেকার্স

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সোশ্যাল মিডিয়া কার্যক্রমে সক্রিয় থাকার স্বীকৃতি পেয়েছে রবি।

এ জন্য টানা দ্বিতীয়বারের মতো বিশ্বসেরা হয়েছে দেশের অন্যতম মোবাইল ফোন অপারেটরটি। 

চলতি বছরের দ্বিতীয় প্রান্তিকের সাফল্যের ভিতিত্তে রবিকে এই স্বীকৃতি দিয়েছে বিশ্বের খ্যাতনামা অনলাইন অ্যানালিটিকস সংস্থা সোশ্যালবেকার্স। এ বছরের প্রথম প্রান্তিকেও রবি এই স্বীকৃতি অর্জন করেছিলো। 

কোনো কোম্পানির সোশ্যাল মিডিয়ার ফ্যান ও ফলোয়ারের সংখ্যা, প্ল্যাটফর্মটিতে কোম্পানির রেসপন্স জানানোর সময় এবং রেসপন্স জানানোর হার- এই তিনটি মানদণ্ডের ওপর ভিত্তি করে র‌্যাঙ্কিংটি করা হয়।

সোশ্যালবেকার্সের বিশ্লেষণ অনুযায়ী, ১ কোটি ১০ লাখ ফ্যান, গড় রেসপন্স টাইম ৫ মিনিট এবং ৯৯ দশমিক ৮৪ শতাংশের অসাধারণ রেসপন্স রেট নিয়ে শীর্ষ স্থান দখল করেছে রবি। এর মানে রবির সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে গ্রাহকদের প্রায় প্রতিটি প্রশ্ন বা প্রতিক্রিয়ার উত্তর দ্রুততম সময়ে দেয়া হয়েছে।

গ্রাহককেন্দ্রিক কোম্পানি হিসেবে রবি তাদের গ্রাহক ও ফ্যানদের সপ্তাহের যেকোনো দিন যে কোন সময় প্রশিক্ষণপ্রাপ্ত কর্মীদের মাধ্যমে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তাৎক্ষণিকভাবে তাদের প্রশ্ন বা প্রতিক্রিয়ার উত্তর দিয়ে থাকে। অনলাইন রেসপন্স রেটে নিয়মিত এগিয়ে থাকা এবং অত্যাধুনিক প্রযুক্তি, সরঞ্জাম ও কলা-কৌশল প্রয়োগের মাধ্যমে সোশ্যালবেকার্সের বৈশ্বিক চার্টের শীর্ষে রয়েছে রবি।

এডি/২০২০/সেপ্টেম্বর৩০/২১০০

*

*

আরও পড়ুন