Samsung IM Campaign_Oct’20

ফেইসবুকে বিটিসিএলের গণশুনানি, শতাধিক অভিযোগের জবাব

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ফেইসবুক লাইভে গণশুনানি করেছে বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল)।

গণশুনানিতে ৫২২ জন অভিযোগ ও মন্তব্য করেছেন। এরমধ্যে টেলিফোন সংক্রান্ত সব অভিযোগের সমাধান করে দেয়া হয়েছে। জবাব দেয়া হয়েছে শতাধিক অভিযোগের।

বধুবার বিকাল ৪টায় বিটিসিএলের অফিসিয়াল ফেইসবুক পেইজে এই গণশুনানি করেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ড. মো. রফিকুল মতিন।

ড. মো. রফিকুল মতিন টেকশহরডটকমকে বলেন, মানুষ যে এখন বিটিসিএলের অনেক ভাল সেবা পাচ্ছে তার প্রতিফলন দেখা গেছে এই গণশুনানিতে।

‘যারা টেলিফোনসংক্রান্ত অভিযোগ করছিলেন তা তখনই সমাধান করে দেয়া হয়েছে। এছাড়া অন্যান্য অভিযোগেরও সমাধান পেয়ে যাচ্ছেন গ্রাহকরা’ বলছিলেন তিনি।

বিটিসিএল এমডি বলেন, একজন গ্রাহকের অভিযোগ নির্দিষ্ট সময়ের মধ্যে সমাধান না হলে তা এমডির নোটিশে চলে আসে। ফলে গ্রাহক নিশ্চিতভাবেই সেবাটি পান।

গণশুনানিতে টেলিফোন সংযোগ, টেলিফোন বিকল, বিল প্রদান সমস্যা ও ইন্টারনেট বিষয়ক বিভিন্ন সমস্যা ও বিটিসিএল ইন্টারনেট সার্ভিসের চাহিদার বিষয়ে গ্রাহকদের প্রশ্ন ও কমেন্ট ছিল।

এতে তাৎক্ষনিক সমাধান ছাড়াও যে সকল গ্রাহক অভিযোগ ও কমেন্ট করেছেন সে বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার উদ্যোগ নেয়া হয়।

গ্রাহকরা যেন বিটিসিএলের সেবা সহজেই যাতে পেতে পারেন সেজন্য আধুনিক ও ডিজিটাল পদ্ধতির সেবা ‘টেলিসেবা’ মোবাইল অ্যাপ ব্যবহার করার আহবান জানানো হয়।

টেলিফোন সংযোগ, টেলিফোন ও ইন্টারনেটের বিষয়ে অভিযোগ, বিল দেখা বা বিল প্রদান ইত্যাদির জন্য মোবাইল অ্যাপটি ব্যবহারের জন্য পরামর্শ দেয়া হয় গণশুনানিতে।

এডি/২০২০/সেপ্টেম্বর৩০/১৮৩০

*

*

আরও পড়ুন