Header Top

সেলফি টুইট করে পুরস্কার জিতলেন ২০ জন

selfi-twite-techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর: সেলফি তুলে পুরস্কার জিতলেন ‘শেয়ার ইয়োর জার্সি লুক’ শীর্ষক প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের ২০ জন। বৃহস্পতিবার রাজধানীর বারিধারায় গ্রামীণফোন সেন্টারে এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

প্রসঙ্গত, ব্রাজিল বিশ্বকাপ-২০১৪ উপলক্ষে প্রথম আলো, গ্রামীণফোন ও টুইটার ‘শেয়ার ইয়োর জার্সি লুক’ শীর্ষক সেলফি তোলার এক প্রতিযোগিতার আয়োজন করে।

প্রতিযোগিতার নিয়ম অনুসারে বিশ্বকাপ চলাকালে প্রথম আলো ও গ্রামীণফোনের টুইটার অ্যাকাউন্টে অংশগ্রহণকারীরা প্রিয় দলের জার্সি পরা সেলফি তুলে টুইট করেন। এর মধ্যে যাঁদের ছবি-টুইট সবচেয়ে বেশিবার রি-টুইট হয়েছে, তাঁদের প্রথম ২০ জনকে পুরস্কৃত করা হয়েছে।

selfi-twite-techshohor

এক সংবাদ বিজ্ঞপ্তিতে গ্রামীণফোন জানিয়েছে, বিজয়ীদের মধ্যে প্রথম ছয়জনের হাতে নোকিয়ার একটি স্মার্ট ফোন, প্রথম আলোর গিফট ব্যাগ ও গ্রামীণের থ্রিজি এক জিবি ইন্টারনেট প্যাকেজ এবং টুইটারের পক্ষ থেকে একটি করে পানির পট তুলে দেওয়া হয়।

চতুর্থ ও পঞ্চম হওয়া দুজন পুরস্কার হিসেবে প্রথম আলোর গিফট ব্যাগ ও গ্রামীণের থ্রিজি এক জিবি ইন্টারনেট প্যাকেজ এবং টুইটারের পক্ষ একটি করে হেড ফোন জিতেছেন।

ষষ্ঠ থেকে দশম এই চারজন পুরস্কার হিসেবে পান প্রথম আলোর গিফট ব্যাগ ও গ্রামীণের থ্রিজি এক জিবি ইন্টারনেট প্যাকেজ।

অনুষ্ঠানে প্রথম আলো ও গ্রামীণফোনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

-তপু রায়হান

 

*

*

আরও পড়ুন