Samsung IM Campaign_Oct’20

সাশ্রয়ী দামের এস২০ এফই আনলো স্যামসাং

গ্যালাক্সি এস২০ এসই। ছবি : ইন্টারনেট
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : অনলাইন ইভেন্টে কম দামের এস২০ এনেছে স্যামসাং। তাদের সাশ্রয়ী এস২০ ফোনের নাম গ্যালাক্সি এস২০ ফ্যান এডিশন বা এফই।

গত ফেব্রুয়ারিতে উন্মোচিত গ্যালাক্সি এস২০ সিরিজের দাম শুরু হয়েছিলো ১ হাজার ডলার থেকে। গ্যালাক্সি এস২০ এফই এর ৬ জিবি ও ১২৮ জিবি সংস্করণের দাম শুরু হবে ৭০০ ডলার (৫৮ হাজার ৮০০ টাকা) থেকে। দাম কমাতে গ্লাস প্যানেলের বদলে প্লাস্টিক প্যানেল ও কম রেজুলেশনের ক্যামেরা দিয়েছে স্যামসাং।

ফোনটিতে ৬.৫ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে,১২০ হার্জ রিফ্রেশ রেট ও স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর রয়েছে। ফোরজি নেটওয়ার্ক সাপোর্ট করা মডেলে থাকবে এক্সিনস ৯৯০ প্রসেসর। পেছনে থাকবে ১২, ১২ ও ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। সামনে থাকবে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। ৪৫০০ এমএএইচের ব্যাটারি চার্জ করতে থাকবে ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি।

এখনই প্রি-অর্ডার শুরু হয়ে গেছে। বিক্রি শুরু হবে ২ অক্টোবর থেকে।

এস২০, এস২০ প্লাস ও এস২০ আল্ট্রার মধ্যে সবচেয়ে কম দামী ফোন এস২০। ফোনটি বাজারে বেশ সাড়া ফেলে। কিন্তু বাকি দুটি মডেলের দাম বেশি হওয়ায় বিক্রি কম হয়। তাই করোনা পরিস্থিতিতে ক্রেতাদের অর্থনৈতিক অবস্থা ও চাহিদা বিবেচনা করে ফ্ল্যাগশিপ সিরিজটির সাশ্রয়ী সংস্করণ তৈরি করে স্যামসাং।

সিনেট অবলম্বনে এজেড/ সেপ্টেম্বর ২৪/২০২০/১০১৭

*

*

আরও পড়ুন