vivo Y16 Project

গ্যালাক্সি ইভেন্টে এলো নোট ২০ ও নোট ২০ আল্ট্রা

গ্যালাক্সি নোট ২০ আল্ট্রা ও নোট ২০। ছবি : ইন্টারনেট

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : প্রতি বছর আগস্টে গ্যালাক্সি  নোটের নতুন সংস্করণ নিয়ে হাজির হয় স্যামসাং। এবারও ব্যতিক্রম হয়নি। দক্ষিণ কোরিয়া থেকে ভার্চুয়াল ইভেন্টে গ্যালাক্সি নোট ২০ ও গ্যালাক্সি নোট ২০ আল্ট্রা বাজারে আনার ঘোষণা দিয়েছে স্যামসাং। ফোন দুটি বাজারে আসবে আগামী ২১ আগস্ট।

গ্যালাক্সি নোট ২০

ফোনটির ডিসপ্লে ৬.৭ ইঞ্চি লম্বা, রিফ্রেশ রেট ৬০ হার্জ। ডিসপ্লের ভাঙনরোধে আছে গরিলা গ্লাস ৫। ব্যাকআপ দিতে আছে ৪৩০০ এমএএইচ ব্যাটারি যা সাপোর্ট করবে ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি। ফোনটির প্রসেসর স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস, র‍্যাম ৮ জিবি এবং স্টোরেজ ১২৮ জিবি। আপাতত এই স্টোরেজ বৃদ্ধির কোনো উপায় নেই। পেছনে আছে ১২, ১২ ও ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরা। এর সঙ্গে আছে ৮কে ভিডিও ক্যাম।

Techshohor Youtube

ফোনটির ফাইভজি সংস্করণের দাম শুরু হবে ১ হাজার ডলার থেকে।

গ্যালাক্সি নোট ২০ আল্ট্রা

৬.৯ ইঞ্চি লম্বা ফোনটির রেজুলেশন ১৪৪০ পিক্সেল। রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এই ফোনে গরিলা গ্লাস ভিক্টাস যুক্ত করা হয়েছে। কর্নিংয়ের তৈরি নতুন গ্লাসটি ২ মিটার উপর থেকে পড়লেও ভাঙবে না। সেলফির জন্য রয়েছে ১০ মেগাপিক্সেলের ক্যামেরা। পেছনে আছে ১০৮, ১২, ১২ ও ৮কে রেজুলেশনের ভিডিও ক্যাম। ফোনটির প্রসেসর স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস, র‍্যাম ১২ জিবি এবং ব্যাটারি ৪৫০০ এমএএইচের, যা সাপোর্ট করবে ৯ ওয়াটের রিভার্স ওয়্যারলেস চার্জিং প্রযুক্তি।

নোট ২০ আল্ট্রার ২৫৬ জিবির দাম শুরু হবে ১৩০০ ডলার থেকে।

জিএসএম এরিনা অবলম্বনে এজেড/ আগস্ট ০৫/২০২০/১০৪০

আরও পড়ুন –

শিগগির আসছে গ্যালাক্সি নোট ২০? 

গ্যালাক্সি ইভেন্টে যা আনলো স্যামসাং 

৬ ফুট নিচে ফোন পড়লেও ভাঙবে না ডিসপ্লে

*

*

আরও পড়ুন

vivo Y16 Project