Samsung IM Campaign_Oct’20

ইভ্যালিতে পাওয়া যাবে ইউনিমার্ট সুপার শপের পণ্য

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : অন্যতম জনপ্রিয় সুপার শপ ইউনিমার্টের বিভিন্ন পণ্য এখন থেকে পাওয়া যাবে ইভ্যালিতে।

ই-কমার্স ভিত্তিক দেশের অন্যতম শীর্ষ অনলাইন মার্কেটপ্লেস ইভ্যালিতে ইউনিমার্টের শপ থেকে পণ্য অর্ডার করে হোম ডেলিভারি পাবেন গ্রাহকেরা।

বুধবার ইভ্যালির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সম্প্রতি প্রতিষ্ঠান দুইটির মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। এর আলোকে, ইউনিমার্টের গুলশান ও ধানমন্ডি শাখার পণ্য ইভ্যালিতেই অর্ডার করতে পারবেন গ্রাহকেরা। গ্রাহকদের জন্য ক্যাশব্যাকের মতো আকর্ষণীয় অফার থাকবে বলে জানিয়েছে ইভ্যালি।

রাজধানীর সাতারকুল, ইউনাইটেড সিটিতে স্বাক্ষরিত এই চুক্তিপত্রে ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন এবং ইউনাইটেড  গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ইউনিমার্ট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মুর্তজা জামান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

এসময় অন্যান্যদের মাঝে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল,পরিচালক (প্রশাসন ও মানবসম্পদ) সাবরিনা নাসরিন, হেড অব কর্পোরেট বিজনেস সিরাজুল রানা এবং ইউনিমার্টের সহকারী মহাব্যবস্থাপক আতাউল্লাহ রিপন, হেড অব ই-কমার্স রাশেদুল ইসলাম চৌধুরী,  ব্যবস্থাপক দিলরুবা আক্তারসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, ইউনিমার্ট দেশের ভোক্তা শ্রেণীর কাছে অন্যতম জনপ্রিয় একটি সুপার চেইন শপ। গ্রোসারির মত নিত্যপ্রয়োজনীয় পণ্য থেকে শুরু করে ফ্যাশন আইটেক, ইলেকট্রনিক্স এবং শুকনো খাবারের পণ্য পাওয়া যায় তাদের স্টোরে। সেগুলোই এখন ইভ্যালির মাধ্যমে হোম ডেলিভারিতে অর্ডার করতে পারবেন গ্রাহকেরা।

ইএইচ/জুলাই ২৯/২০২০/১৮২৫

আরও পড়ুন –

ইভ্যালিতে বসুন্ধরা ফুড চেইনের খাবার 

ইভ্যালি ফুডে যুক্ত হলো গ্লোরিয়া জিন্স, বিএফসি 

৯৯৯ কর্তৃপক্ষকে সুরক্ষা সামগ্রী উপহার দিল ইভ্যালি

*

*

আরও পড়ুন