Techno Header Top and Before feature image

ইভ্যালিতে বসুন্ধরা ফুড চেইনের খাবার

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ই-কমার্স ভিত্তিক দেশিয় অনলাইন মার্কেটপ্লেস ইভ্যালিতে পাওয়া যাবে বসুন্ধরা ফুড চেইনের খাবার।

দেশের বৃহত্তম শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন তিনটি চেইন রেস্টুরেন্ট বাবা রাফি বাংলাদেশ, সানফ্লাওয়ার রেস্টুরেন্ট এবং দ্য ফুড হলের খাবার এখন থেকে ইভ্যালিতেই অর্ডার করতে পারবেন গ্রাহকেরা।

রোববার প্রতিষ্ঠান দুইটির মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে। রাজধানীর বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২ এ অনুষ্ঠিত এই চুক্তি স্বাক্ষর পর্বে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান তাসভির ও পরিচালক ইয়েসা সোবহান এবং ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল উপস্থিত ছিলেন।

এসময় ইয়েসা সোবহান বসুন্ধরা গ্রুপের পক্ষে এবং শামিমা নাসরিন ইভ্যালির পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এই চুক্তি অনুসারে, বসুন্ধরা আবাসিক এলাকা, বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স এবং পূর্বাচল ৩০০ ফিট সড়ক সংলগ্ন মেহেদি ফুড কোর্টসহ রাজধানীতে অবস্থিত বসুন্ধরা ফুড চেইনের আওতাভুক্ত রেস্টুরেন্টগুলোর খাবার ইভ্যালিতেই অর্ডার করতে পারবেন গ্রাহকেরা। বাবা রাফি বাংলাদেশ, সানফ্লাওয়ার রেস্টুরেন্ট এবং দ্য ফুড হলে গ্রাহকদের অর্ডারকৃত খাবার সরবরাহ করবে ইভ্যালি। গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফারে খাবার হোম ডেলিভারি করা হবে বলে ইভ্যালির পক্ষ থেকে জানানো হয়েছে।

চুক্তি স্বাক্ষর বিষয়ে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, ই-ফুড নামে ইভ্যালির ফুড ডেলিভারি সেবা কার্যক্রম শুরু করে মাত্র দুই মাস আগে। ইভ্যালিতে নিবন্ধিত প্রায় ৩৫ লক্ষ গ্রাহক আছেন যাদেরকে আমরা এই ফুড ডেলিভারি সেবা দিতে চাই।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল সেক্টর-সি এর চিফ ফিনান্সিয়াল অফিসার (একাউন্টস অ্যান্ড ফিনান্স) মির্জা মুজাহিদুল ইসলাম, বসুন্ধরা পেপার মিলস লিমিটেড ২ এর একাউন্টস অ্যান্ড ফিনান্স বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ কামরুল হাসান এবং সেক্টর-সি এর হেড অব মার্কেটিং মোহাম্মদ তৌফিক হাসান উপস্থিত ছিলেন। পাশাপাশি ইভ্যালির হেড অব কর্পোরেট বিজনেস সিরাজুল ইসলাম রানা এবং ই-ফুড বিভাগের প্রধান মোস্তাহিদ উল ইসলাম বাধনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ইএইচ/জুলাই ২৬/২০২০/২০১০

আরও পড়ুন –

ইভ্যালি ফুডে যুক্ত হলো গ্লোরিয়া জিন্স, বিএফসি 

২৫টির বেশি জেলায় ইভ্যালি এক্সপ্রেস, রয়েছে ফার্মেসি 

ইভ্যালিতে পাওয়া যাবে পারটেক্স পণ্য

*

*

আরও পড়ুন