ক্যাশলেস-পে পেমেন্ট সেবা আনলো পেপারফ্লাই

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : অনলাইনে কেনাকাটাকে আরও সহজ করতে মাস্টারর্কাড ও ইর্স্টান ব্যাংক লিমিটেডের সঙ্গে মিলে ডিজিটাল পেমেন্ট অন ডেলিভারি সল্যুশন-‘ক্যাশলেস পে’ এনেছে পেপারফ্লাই।

অনলাইনে নিরাপদে পণ্য নিজেদের দোরগোড়ায় পেতে পেপাররফ্লাই নতুন এই ডিজিটাল পেমেন্টে সেবা এনেছে।

তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক প্রধান অতিথি থেকে ‘ক্যাশলেস পে’ উদ্বোধন করেন।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক হুমায়ুন কবির, বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবির,  ইক্যাব সভাপতি শমী কায়সার।

নতুন এই ‘ক্যাশলেস পে’ সেবা ইর্স্টান ব্যাংক লিমিটেডের মাধ্যমে মাস্টারকার্ডের পেমেন্ট টেকনোলজির সহযোগীতায় সেবাটি নিশ্চিত করবে পেপারফ্লাই। ক্যাশলেস পেমেন্টের ক্ষেত্রে এটি প্রথম সেবা, যার জন্য কোনো পয়েন্ট অব সেলস (পিওএস) মেশিনের প্রয়োজন নেই। ক্রেতারা পেপারফ্লাই এর সরবরাহ করা পণ্যের দাম পরিশোধ করতে নিজেদের র্স্মাটফোন ব্রাউজার ও তাতে ইন্টারনেট সংযোগ থাকলইে সহজে ক্যাশলেস পে’র মাধ্যমে মূল্য পরিশোধ করতে পারবেন।

তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, আন্তঃলেনদেন সুবিধা নিশ্চিত করে স্বচ্ছতা ও দ্রুততার সঙ্গে লেনদেনের পাশাপাশি সরকারের রাজস্ব আয় বাড়ানো সম্ভব হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন পেপারফ্লাই’র চিফ মার্কেটিং অফিসার রাহাত আহমেদ, ইর্স্টান ব্যাংক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও আলী রেজা ইফতেখার, মাস্টারর্কাড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল।

ইএইচ/জুলাই১৩/ ২০২০/ ১৬৫০

আরও পড়ুন –

ক্যাশলেস ট্রানজেকশনের দিকে ঝুঁকছে দেশ 

করোনায় ই-কমার্সের বিপদ সংকেত ‘হুজুগ’ 

এই সংকটেও আশাবাদী ফেইসবুকভিত্তিক নারী উদ্যোক্তারা

*

*

আরও পড়ুন