নোভা ৭আই, ওয়াচ জিটি-২ই আনলো হুয়াওয়ে

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের বাজারে নোভা ৭আই এবং ওয়াচ জিটি-২ই উন্মোচন করেছে হুয়াওয়ে।

রোববার এক অনলাইন ব্রিফিংয়ের মাধ্যমে পণ্য উন্মোচন ও প্রি-বুকিং নেবার ঘোষণা দেয় হুয়াওয়ে বাংলাদেশ। নোভা ৭আই প্রি-বুকিং চলবে ৯ জুলাই পর্যন্ত। প্রি-বুকের সঙ্গে পাওয়া যায় উপহার হিসেবে হুয়াওয়ের ব্যান্ড ২। এছাড়া ফ্রি অপারেটর ডেটা বান্ডেল অফারসহ পাওয়া যাবে ইএমআই সুবিধা।

হুয়াওয়ের জনপ্রিয় ওয়াচ জিটি সিরিজের ওয়াচ জিটি, ওয়াচ জিটি ২ বেশ সাড়া ফেলে। নোভা ৭আই ফোনটির দাম ২৯ হাজার ৯৯৯ টাকা। হুয়াওয়ের ওয়াচ জিটি-২ই  ১৩ হাজার ৪৯৯ টাকায় পাওয়া যাবে।

অনলাইন ব্রিফিংয়ে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ) এর জিটিএম ডিরেক্টর ঝেং বেনইয়াং বলেন, নোভা সিরিজের অন্য ফোনগুলোর মতো হুয়াওয়ে নোভা ৭আই ফোনটিতে দারুণ সব ফিচার ব্যবহার করা হয়েছে। একইসাথে ওয়াচ জিটি সিরিজের সাফল্যের ধারাবাহিকতায় ওয়াচ জিটি-২ই’তে কালারফুল ডিজাইনসহ যোগ করা হয়েছে অত্যাধুনিক ফিচার।

হুয়াওয়ে অ্যাপগ্যালারি সমর্থিত নোভা ৭আই ফোনটিতে প্রয়োজনীয় যে কোনো অ্যাপস পেতে নিজস্ব অ্যাপগ্যালারি ছাড়া ‘পেটাল সার্চ উইজেট-ফাইন্ড অ্যাপস’ দিয়ে অ্যাপ খুঁজে ডাউনলোড করা যাবে।

ফোনটিতে ৭ ন্যানোমিটারের কিরিন ৮১০ এআই চিপসেট ব্যবহার করা হয়েছে। অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমসহ নিজস্ব ইএমইউআই ১০.০.১ এ চলবে ফোনটি। থাকবে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম। ৪০ ওয়াটের সুপারচার্জিং সুবিধাসহ ফোনটিতে থাকবে ৪২০০ এমএএইচের ব্যাটারি।
৪৮ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরাসহ থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ। সেলফির জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেলের একটি ক্যামেরা।

ইএইচ/জুলাই০৬/২০২০/১০৪০

আরও পড়ুন –

যুক্তরাজ্যের ফাইভজি নেটওয়ার্ক থেকে বাদ যাচ্ছে হুয়াওয়ে 

যুক্তরাষ্ট্রে আরও কঠিন হচ্ছে হুয়াওয়ের ব্যবসা 

করোনার সময়েও হুয়াওয়ের আয় বেড়েছে

*

*

আরও পড়ুন