টুইটারে জানালেন প্রেসিডেন্টের পদ চান

কেনি ওয়েস্ট ও কিম কার্দাশিয়ান। ছবি : ইন্টারনেট
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : মার্কিন র‍্যাপার কেনি ওয়েস্ট আগামী নির্বাচনে বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে লড়তে চান।

টুইট পোস্টে তিনি জানান, প্রেসিডেন্ট পদপ্রার্থী হতে তিনি লড়াই করবেন। ফলে পছন্দের মানুষ ডোনাল্ড ট্রাম্পের মুখোমুখি দাঁড়াতে হবে তাকে। টুইটের নিচে মার্কিন পতাকার ইমোজি ও হ্যাশট্যাগ দিয়ে লেখেন #2020VISION।

তার হয়ে প্রচারণা চালাবেন স্ত্রী কিম কার্দাশিয়ান ও টেসলা প্রধান ইলন মাস্ক। তবে সত্যি সত্যিই প্রেসিডেন্ট পদের জন্য তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন কিনা তা এখনো নিশ্চিত নয়।যুক্তরাষ্ট্রের ফেডারেল ইলেকশন কমিশনে (এফইসি) তিনি নাম রেজিস্টার করেননি।

তবে ২০১৫ সালে এমটিভির মিউজিক অ্যাওয়ার্ড শোতে তিনি ২০২০ সালের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার ইচ্ছা প্রকাশ করেছিলেন। গত নভেম্বরে হঠাৎই মত পরিবর্তন করে জানান ২০২০ সাল নয়, ২০২৪ সালের নির্বাচনে অংশ নেবেন তিনি।

মার্কন নির্বাচনের আর মাত্র ৪ মাস বাকি। এ অবস্থায় কোনো দলের হয়ে লড়তে পারবেন না কেনি ওয়েস্ট। নির্বাচনে তাকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দাঁড়াতে হবে। সেক্ষেত্রে বিভিন্ন অঙ্গরাজ্য থেকে অসংখ্য সিগনেচারের প্রয়োজন পড়বে। এছাড়াও, নির্ধারিত সময়ের মধ্যে বিভিন্ন স্থানে নাম রেজিস্টার করতে হবে।

এসব কাজে সফল হলে তবেই ডোনাল্ড ট্রাম্প ও জো বাইডেনের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবেন কেনি ওয়েস্ট।

বিবিসি অবলম্বনে এজেড/ জুলাই ০৫/২০২০/১৭৫০

*

*

আরও পড়ুন