Samsung HHP Online Campaign

আখতার গ্রুপের পণ্য পাওয়া যাবে ইভ্যালিতে

আখতার গ্রুপের সঙ্গে ইভ্যালির এমওইউ। ছবি : সৌজন্যে

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : এখন থেকে ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালিতে পাওয়া যাবে আখতার গ্রুপের বিভিন্ন পণ্য।

প্রতিষ্ঠান দুটির মধ্যে এক চুক্তির আওতায় আখতার ম্যাট্রেস এবং সানাফির ফ্যাশন ব্র্যান্ডের নানান পণ্য ইভ্যালির মাধ্যমে বিক্রি করবে আখতার গ্রুপ। একই সাথে দেশের অন্যতম শীর্ষ ফার্নিচার ব্র্যান্ড আখতার ফার্নিশার্সের সহযোগী প্রতিষ্ঠান ডেলটা ফার্নিশার্সের পণ্যও সাশ্রয়ী মূল্য এবং অফারে পাওয়া যাবে ইভ্যালিতে।

সম্প্রতি রাজধানীর বারিধারায় আখতার গ্রুপের প্রধান কার্যালয়ে ইভ্যালির সাথে এক সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষরিত হয়।

Techshohor Youtube

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল এবং আখতার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ডাতো’ কে. এম রিফাতুজ্জামান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

আকর্ষণীয় অফারের সাথে এসব পণ্য গ্রাহকদের জন্য ইভ্যালিতে ‘লাইভ’ করা হবে বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়। ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, এই সময়ে যতবেশি পারা যায় ডিজিটাল বাংলাদেশের সুযোগকে কাজে লাগিয়ে ই-কমার্স প্ল্যাটফর্মে পণ্য কেনাবেচার সংস্কৃতি আরও বাড়াতে হবে। এই কাজটি করতেই ইভ্যালির নিবন্ধিত ৩০ লাখের বেশি গ্রাহকদের জন্য আমরা দেশ সেরা ব্র্যান্ডগুলোকে আমাদের প্ল্যাটফর্মে নিয়ে আসতে কাজ করছি।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ইভ্যালির হেড অব বিজনেস সিরাজুল ইসলাম রানা, আখতার গ্রুপের সিওও ফারুক ইবনে রায়হান, আখতার ম্যাট্রেস  এর হেড অব অপারেশনস মোহাম্মদ ইউনুস এবং ডেল্টা ফার্নিশার্সের মহাব্যবস্থাপক (বিক্রয়) মাহমুদ হোসেইন উপস্থিত ছিলেন।

ইএইচ/জুন২৩/২০২০/ ১৭০০

আরও পড়ুন – 

খাবার ডেলিভারি সার্ভিস আনলো ইভ্যালি  

ইভ্যালিতে পাওয়া যাবে পারটেক্স পণ্য 

৯৯৯ কর্তৃপক্ষকে সুরক্ষা সামগ্রী উপহার দিল ইভ্যালি 

বাসায় নিত্যপ্রয়োজনীয় পণ্য পৌঁছে দেবে ইভ্যালি 

২৫টির বেশি জেলায় ইভ্যালি এক্সপ্রেস, রয়েছে ফার্মেসি

*

*

আরও পড়ুন