করোনাক্রান্ত মাশরাফি, ফেইসবুক জুড়ে সুস্থতার প্রার্থনা

ছবি : মাশরাফির ফেইসবুক ওয়াল থেকে
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : করোনা মোকাবিলায়া যারা সম্মুখভাগে থেকে কাজ করছিলেন তাদের মধ্যে একজন মাশরাফি বিন মোর্ত্তজা। এবারও তিনিও করোনা আক্রান্ত হয়েছেন। 

ক্রিকেটারের পাশাপাশি তিনি একজন জনপ্রতিনিধিও। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়কের করোনাভাইরাস আক্রান্তের খবর আসে শনিবার। এর পরপরই সামাজিক মাধ্যম ছেয়ে যায় তার জন্য প্রার্থনায়। 

জাতীয় দলের পেশার রুবেল হোসেন মাশরাফির করোনাক্রান্তের একটি খবর শেয়ার করে ফেইসবুকে লিখেছেন, ‘খবরটি শুনে খুবই শকড হয়েছি। আশাকরি খুব দ্রুতই সুস্থ হয়ে যাবেন মাশরাফি ভাই। সবাইকে মাশরাফি ভাইয়ের সুস্থতার জন্য দোয়া করতে অনুরোধ করছি।’

একইভাবে ইমরুল কায়েসও তার জন্য দোয়া চেয়েছেন সবার কাছে। 

আবু নাছের নামের একজন মাশরাফির ছবি শেয়ার করে একটি পোস্ট করেছেন। তিনি লিখেছেন, ‘করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মাশরাফী বিন মোর্ত্তজা। হে আল্লাহ, তুমি রাহমানুর রাহিম৷
তুমি The CAPTAIN-কে দ্রুত সুস্থ করে দাও, আমিন।’

জানা যায়, গত তিন দিন ধরে জ্বর এবং গা ব্যথা ছিল মাশারাফির। গতকাল পরীক্ষা করালে আজ ফলাফল পাওয়া যায়। যেখানে তার কোভিড-১৯ পজিটিভ আসে। তবে এর বাইরে অন্য কোনো লক্ষণ ছিল না তার। এর আগে মাশারাফির শ্বাশুড়ি করোনা আক্রান্ত হয়েছেন। 

রফিক আকন্দ লিখেছেন, আল্লাহ মাশরাফি ভাইকে সুস্থ করে দিন। সবাই তার জন্য দোয়া করবেন। 

মূলত ফেইসবুকে এখন প্রায় সবার টাইম লাইনে মাশরাফির করোনা আক্রান্তের খবরই প্রাধান্য পেয়েছে। সবাই সবার কাছে দোয়া চাইছেন মাশরাফির করোনামুক্তির জন্য। 

ইএইচ/জুন ২০/২০২০/১৬৫৫

*

*

আরও পড়ুন