Samsung IM Campaign_Oct’20

দেশে নোট ৯ সিরিজের তিন স্মার্টফোন আনলো শাওমি

দেশে শাওমি আনলো রেডমি নোট ৯ সিরিজের তিন স্মার্টফোন। ছবি : সৌজন্যে
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশে রেডমি নোট ৯ সিরিজের তিন স্মার্টফোন উন্মোচন করেছে চীনা ব্র্যান্ড শাওমি।

ফোন তিনটি হচ্ছে রেডমি নোট ৯ প্রো, রেডমি নোট ৯এস এবং রেডমি নোট ৯। এবার প্রথম এক সঙ্গে তিনটি ফোন বাংলাদেশে এনেছে বলে জানিয়েছে শাওমি।

রেডমি নোট ৯ প্রো

রেডমি নোট ৯ প্রো ডিভাইসটিতে রয়েছে ‘অরা ব্যালেন্স’ ডিজাইন। আছে ৬.৬৭ ইঞ্চির এফএইচডিপ্লাস ডটডিসপ্লে, যাতে রয়েছে ২০:৯ রেশিওর সিনেম্যাটিক স্ক্রিন। ডিভাইসটিতে দেয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি, ক্রায়ো আর্কিটেকচারের ৮ ন্যানোমিটার প্রযুক্তির চিপসেট। গ্রাফিক্স রয়েছে অ্যাড্রেনো ৬১৮ জিপিইউ। ৫০২০ এমএএইচ ব্যাটারির সঙ্গে রয়েছে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জার।

পিছনে  রেডমি নোট ৯ প্রো ফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা। সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেলের নাইট মোডসহ সেলফি ক্যামেরা।

ফোনটি পাওয়া যাচ্ছে তিনটি কালারে। ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবিস্টোরেজ সংস্করণের দাম ২৬ হাজার ৯৯৯ টাকা। ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের  দাম ২৮ হাজার ৯৯৯ টাকা।

রেডমি নোট ৯এস

রেডমি নোট ৯এস ফোনে রয়েছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর। পিছনে ৪৮ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা। সামনে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে।

ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ২২ হাজার ৯৯৯ টাকা। ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২৫ হাজার ৯৯৯ টাকা। এটি পাওয়া যাবে ইন্টারস্টেলার গ্রে ও অরোরা ব্লু এই দুই রঙে।

রেডমি নোট ৯

রেডমি নোট ৯ ডিভাইসেও রয়েছে ৪৮ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা সেটাআপ। ৬.৫৩ ইঞ্চি ডটডিসপ্লের ডিভাইসটিতে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। শক্তিশালী ৫০২০ এমএএইচ ব্যাটারির সঙ্গে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং দেওয়া হয়েছে।

ফরেস্ট গ্রিন ও মিডনাইট গ্রে রঙের ফোনটির ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজে দাম ১৯ হাজার ৯৯৯ টাকা।

শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘রেডমি নোট সিরিজটি ‘সবার জন্য উদ্ভাবন’ এই স্লোগানের মশাল বহনকারী। আমরা সেরা স্পেসিফিকেশন, সর্বোচ্চ মান ও আকর্ষণীয় মূল্যে মি ফ্যানদের কাছে ফোনগুলো পৌঁছে দিতে পারছি, আমাদের প্রত্যাশা, মি ফ্যানরা স্মার্টফোনগুলোর প্রশংসা করবে।

ফোনগুলো অনলাইনে ডিলবাজার ও অফলাইনে মি স্টোরে পাওয়া যাচ্ছে।

ইএইচ/জুন১৫/২০২০/১১৫৫

*

*

আরও পড়ুন