Techno Header Top and Before feature image

ইভ্যালিতে পাওয়া যাবে পারটেক্স পণ্য

ইভ্যালি বিক্রি করবে পারটেক্সের ফার্নিচার। ছবি : সৌজন্যে

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের অন্যতম ই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালিতে পাওয়া যাবে পারটেক্স ফার্নিচারের পণ্য।

দেশের জনপ্রিয় এই ফার্নিচার ব্র্যান্ডের নানান পণ্য এখন থেকে সাশ্রয়ী মূল্য এবং আকর্ষণীয় অফারে পাওয়া যাবে ইভ্যালিতে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, পারটেক্স ফার্নিচারের সঙ্গে সম্প্রতি এক চুক্তি হয় ইভ্যালির। ফলে এখন থেকে পারটেক্স ফার্নিচারের বিভিন্ন আসবাবপত্র যেমন খাট, সোফা সেট, কিচেন ক্যাবিনেট, দরজা, ডাইনিং টেবিল, ইন্ডাস্ট্রিয়াল এবং অফিস ফার্নিচার পণ্য পাওয়া যাবে ইভ্যালিতে।

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল এবং পারটেক্স ফার্নিচার ইন্ডাস্ট্রিজ লিমিটেড (পিএফআইএল) এর চিফ অপারেটিং অফিসার সুশীল চন্দ্র ঘোষ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

ইভ্যালি থেকে পারটেক্স পণ্য কিনলে ক্রেতাদের কাছে পণ্য পৌঁছে দেওয়া এবং তাদের বিক্রয়োত্তর সেবাও দেওয়া হবে। 

আকর্ষণীয় অফারের সাথে পণ্যগুলো গ্রাহকদের জন্য ইভ্যালিতে ‘লাইভ’ করা হবে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়। ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, দেশের সার্বিক অবস্থা ঠিকঠাক থাকলে আগামী ১৩ জুন থেকে পণ্যগুলো লাইভ করার পরিকল্পনা নিয়েছি আমরা।

অন্যদিকে পিএফআইএল এর চিফ অপারেটিং অফিসার সুশীল চন্দ্র ঘোষ বলেন, অনলাইন মার্কেটপ্লেস হিসেবে ইভ্যালি খুব দ্রুতই গ্রাহকদের মাঝে সাড়া ফেলেছে। কোভিড-১৯ করোনার এই দুর্যোগের সময়ে আমাদের দুই পক্ষের মিলিত পদক্ষেপে গ্রাহকেরা দারুণ সব পণ্য ও সেবা পাবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ইভ্যালির হেড অব বিজনেস সিরাজুল ইসলাম রানা, বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের উর্ধ্বতন কর্মকর্তা ইব্রাহিম স্বপন ও রাহাত ইসলাম রাহিন এবং পারটেক্স-স্টার গ্রুপের চিফ ইনফরমেশন অফিসার মোহাম্মদ জহিরুল ইসলাম, হেড অব মার্কেটিং কমিউনিকেশনস তারেজ আজিজ ও পিএফআইএল এর ভারপ্রাপ্ত বিজনেস কন্ট্রোলার মোহাম্মদ জাবেদ হুসাইন উপস্থিত ছিলেন।

ইএইচ/জুন ১১/২০২০/১৬৪৫

*

*

আরও পড়ুন