ই-প্লাজায় স্মার্টফোনে ছাড় দিচ্ছে ওয়ালটন

ওয়ালটন ই-প্লাজা থেকে কেনা স্মার্টফোন ডেলিভারি পাবেন ক্রেতারা। ছবি : সৌজন্যে
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : জরুরি প্রয়োজন ছাড়া সচেতন মানুষ একেবাবেই ঘরের বাইরে যাচ্ছেন না। আর এই সময়ে অনলাইনে স্মার্টফোনসহ অন্যান্য পণ্য বিক্রি সহজ করেছে ওয়ালটন।

অনলাইনের ই-প্লাজা থেকে ওয়ালটন মোবাইল ফোনসহ বিভিন্ন পণ্য কেনায় রয়েছে আকর্ষণীয় মূল্যছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি। এছাড়াও স্বাস্থ্যবিধি মেনে দেয়া হচ্ছে হোম ডেলিভারি।

ওয়ালটন মোবাইলের হেড অব সেলস আসিফুর রহমান খান জানান, ই-প্লাজা থেকে কেনা সব মডেলের স্মার্টফোনে ৬ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট পাচ্ছেন ক্রেতারা। নতুন আসা প্রিমো এইচ৯, এন৪ এবং সবচেয়ে বেশি বিক্রিত আরএক্স৭ মিনি স্মার্টফোনেও এই ডিসকাউন্ট দেয়া হচ্ছে।

বিশ্বের যেকোনো স্থানে বসেই অনলাইনের ই-প্লাজা (eplaza.waltonbd.com) থেকে সব ধরনের ওয়ালটন পণ্য কেনার সুবিধা রয়েছে।

ই-প্লাজা থেকে কেনা পণ্যের মূল্য ডেবিট ও ক্রেডিট কার্ড, অনলাইন ব্যাংকিং, মোবাইল ব্যাংকিং যেমন বিকাশ, রকেট, নগদ ইত্যাদির মাধ্যমে পরিশোধের সুযোগ রয়েছে। আছে ক্যাশ অন ডেলিভারির সুবিধা।

ওয়ালটন মোবাইলের ডিজিটাল মার্কেটিং কো-অর্ডিনেটর ওয়াশিক জাহান ঈশান জানান, বর্তমানে ই-প্লাজায় ১৪ মডেলের স্মার্টফোন উন্মুক্ত রয়েছে। এর মধ্যে নতুন এসেছে প্রিমো এইচ৯ এবং প্রিমো এন৪ মডেলের স্মার্টফোন। যার দাম যথাক্রমে ৮ হাজার ৬৯৯ এবং ১১ হাজার ৬৯৯ টাকা। মূল্যছাড় সুবিধায় এই ফোনদুটি কেনা যাবে যথাক্রমে ৮ হাজার ১৭৭ এবং ১০ হাজার ৯৯৭ টাকায়। ওয়ালটনের সবচেয়ে বেশি বিক্রিত আরএক্স৭ মিনি স্মার্টফোন ই-প্লাজা থেকে কিনলে দাম পড়বে ৮ হাজার ৯২৯ টাকা।

দেশের সকল ওয়ালটন প্লাজা, ব্র্যান্ড ও রিটেইল আউটলেটে বিনা সুদে ৬ মাসের ইএমআই সুবিধায় কেনা যায় সব মডেলের ওয়ালটন স্মার্টফোন। একই সঙ্গে ১২ মাসের কিস্তি সুবিধায়ও কেনার সুযোগ থাকছে।

ইএইচ/জুন ৬/২০২০/১৪৩০

আরও পড়ুন –

ওয়ালটনের ভোল্টি প্রযুক্তির ফোন বাজারে 

টিভির নিজস্ব অপারেটিং সিস্টেম আনলো ওয়ালটন

ওয়ালটনের পণ্য নিতে আগ্রহী কম্বোডিয়া

*

*

আরও পড়ুন